উদ্যোগ

ঈদে স্যামসাং স্মার্টফোনে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়!

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-আজহার উদযাপনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি স্মার্টফোনে আকর্ষণীয় অফার নিয়ে এল স্যামসাং। সবার জন্য উপহার হিসেবে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। স্যামসাংয়ের সকল ক্রেতা ঈদের আগের দিন পর্যন্ত এই আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন।

ক্রেতাদের জন্য ঈদ উৎসব উদযাপনে আকর্ষণীয় সব অফার ও ডিল নিয়ে এসেছে স্যামসাং। স্যামসাংয়ের দুর্দান্ত অফারের মধ্যে রয়েছে এন্ট্রি-লেভেল স্মার্টফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ পর্যন্ত ১৬টি ডিভাইস। স্যামসাং গ্যালাক্সি এম৩৩, এ৩৩ ও এ৫৩ স্মার্টফোনের ৮জিবি/১২৮জিবি ভ্যারিয়েন্টে ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় রয়েছে। যার ফলে এখন ফোনগুলোর মূল্য পড়ছে যথাক্রমে ৩৫,৫৯৯ টাকা, ৪৫,৬৯৯ টাকা ও ৫৫,৪৯৯ টাকা মাত্র।

গ্যালক্সি এ০৪এস ও গ্যালাক্সি এফ২৩ ডিভাইস দু’টির দাম ১৭,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকার পরিবর্তে এখন ১৭,৪৯৯ টাকা ও ৩২,৪৯৯ টাকা মাত্র। ৩৮,০০০ টাকার ছাড়ের পর এখন মাত্র ২,২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এ বছরে ক্রেতাদের সবচেয়ে পছন্দের ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৪।

অবিশ্বাস্য মূল্যে স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে এবারের ঈদুল আজহা। নিকটস্থ স্যামসাং স্টোরে অথবা অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন স্যামসাং বাংলাদেশ সাইটে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *