উদ্যোগ

বিনোদনের অভিজ্ঞতা দিতে একসঙ্গে গ্রামীণফোন ও আইস্ক্রিন

ক.বি.ডেস্ক: ইন্টারনেট ও বিনোদন মাধ্যমে গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ও অনন্য অভিজ্ঞতা দিতে গ্রামীণফোন এবারে চ্যানেল আই’র সঙ্গে হাত মিলিয়েছে। গ্রামীণফোন ব্যবহারকারীরা চ্যানেল আই’র স্ট্রিমিং প্ল্যাটফর্ম আইস্ক্রিন -এ কনটেন্ট উপভোগের ক্ষেত্রে বিশেষ সব সুবিধা উপভোগ করবেন। সহজ ও সাশ্রয়ী ডেটা প্যাকের মাধ্যমে গ্রাহকদের স্মার্ট সমাধান দিতে গ্রামীণফোন ইতোমধ্যে গ্রাহকদের জন্য প্লে প্যাকের মত দারুণ সব সেবা নিয়ে এসেছে।

গ্রামীণফোনের সঙ্গে সার্ভিস বান্ডেলিং চুক্তি সম্পন্ন করেছে আইস্ক্রিন। প্ল্যাটফর্মটিতে অপারেশন সুন্দরবন, দামাল, আমি কি তুমি ও বিউটি সার্কাস- এর মতো দূর্দান্ত সব কনটেন্ট দেখার ক্ষেত্রে গ্রামীণফোন ব্যবহারকারীরা সিঙ্গেল সাইন অন জার্নির সুবিধা পাবেন। এ ছাড়াও, গ্রামীণফোনের গ্রাহকপ্রিয় প্লে প্যাকগুলোর তালিকাতেও এখন থেকে যুক্ত হচ্ছে আইস্ক্রিন।

গতকাল বুধবার (২৭ ডিসেম্বর) রাজধানীর জিপিহাউজে এক বিশেষ আয়োজনের মাধ্যমে এই অংশীদারিত্বের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম এবং আইস্ক্রিন’র প্রজেক্ট ডিরেক্টর রিয়াজ আহমেদ চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান; ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর; গ্রামীণফোনের হেড অব সার্ভিস বান্ডেলিং নিশাত কামরুল সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

মাইজিপি অ্যাপের সাহায্যে গ্রামীণফোন গ্রাহকরা প্লে প্যাক সহ সব ধরনের ডিজিটাল সেবা যাচাই ও চালুর সুযোগ উপভোগ করছেন, আর এখন আইস্ক্রিন’র সিঙ্গেল সাইন অন এবং স্ট্রিমিং সেবা এই প্রক্রিয়াকে আরও অগ্রসর করেছে। মাইজিপি ডাউনলোডের জন্য ক্লিক করুন: https://play.google.com/store/apps/details?id=com.portonics.mygp&hl=en&gl=US

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *