মোবাইল স্মার্টফোন

৬ জিবি র‍্যামের সিম্ফনি জেড৬০ প্লাস

ক.বি.ডেস্ক: সিম্ফনি দেশের বাজারে উন্মোচন করেছে ৬ জিবি র‍্যাম এর নতুন স্মার্টফোন সিম্ফনি জেড৬০ প্লাস। সিম্ফনি জেড৬০ প্লাস স্মার্টফোনটি উন্মোচন করেন সিম্ফনি মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া শাহিদ, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং আবু সায়েম, হেড অব সার্ভিস এফ এম আব্দুল হাফিজ, হেড অব প্রোডাক্ট ম্যানেজমেন্ট মুনিম এমডি ইশতিয়াক এবং পিংক ক্রিয়েটিভের ব্যবস্থাপনা পরিচালক চিত্রনায়ক রিয়াজ।

সিম্ফনি জেড৬০ প্লাস
মেটালিক সিলভার এবং রিফ্লেক্টিভ ব্লু কালারের স্টাইলিশ গ্লাস ব্যাক পার্ট ডিজাইনের ফোনটির অপারেটিং সিস্টে অ্যান্ড্রোয়েড ১২। ২০:৯ অ্যাসপেক্ট রেশিও’র এই হ্যান্ডসেটটিতে আছে ৬.৬ ইঞ্চি ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে। ২.০ গিগাহাটর্জের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬১৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ এ আর এম মালি জি৫৭, ৭৫০ মেগাহাটর্জ। ৬ জিবি র‍্যামের এই হ্যান্ডসেটটিতে ইন্টারনাল স্টোরেজ আছে ১২৮ জিবি যা এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত।

নতুন এই স্মার্টফোনটিতে রয়েছে ১.৮ অ্যাপারচার এর ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারস এর উল্যেখযোগ্য ফিচারগুলো হলো এই আই মোড, বোথ ক্যামেরা পোট্রেইট, ওয়াটার মার্ক, অ্যানহ্যান্স লো লাইট ফটো, স্লোমো, প্যানোরামা, অডিও নোট, কিউ আর কোড, মোশোন ফটো, এইচডিআর, ফেস বিউটি।

পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট। এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড। এ ছাড়াও এই ফোনটির বক্সেই পাওয়া যাবে ১৮ ওয়াট এর একটি ফাস্ট চার্জার যা দিয়ে ৪৫ মিনিটে ৬০ পার্সেন্ট চার্য করা যাবে।

সিম্ফনি জেড৬০ প্লাস স্মার্টফোনটি ২২ জুন থেকে সিম্ফনি মোবাইলের সকল আউটলেটে পাওয়া যাবে অপারেটর বান্ডেল অফারসহ মাত্র ১১ হাজার ৯৯৯ টাকায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *