মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ইনফিনিক্স ‘নোট ১১ প্রো’ উন্মোচন

ক.বি.ডেস্ক: নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘নোট ১১ প্রো’ উন্মোচন করেছে প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড ইনফিনিক্স। ইনফিনিক্স’র এই সর্বশেষ সংস্করণে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর, ১২০হার্টজ ৬.৯৫ এফএইচডি+ আল্ট্রা-ফ্লুয়িড ডিসপ্লে, ৩০ এক্স আল্ট্রা জুমের ৬৪ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ক্যামেরা এবং ৮জিবি+৩জিবি বর্ধিত র‌্যাম। স্মার্টফোনটির মূল্য মাত্র ২১ হাজার ৪৯০ টাকা। মিথ্রিল গ্রে এবং হেজ গ্রিন এই দুই রঙে পাওয়া যাচ্ছে ডিভাইসটি।

ইনফিনিক্স নোট ১১ প্রো: এই স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ চিপসেট এবং দুটি আর্ম কর্টেক্স-এ৭৬ প্রসেসর কোর সম্বলিত অক্টা-কোর সিপিইউ, পারফরম্যান্স সর্বোচ্চ ২.০৫গিগাহার্টজ পর্যন্ত। গ্রাফিক্স পারফরম্যান্সের জন্য আছে আর্ম মালি-জি৫৭ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট (জিপিইউ)। আরও থাকছে মিডিয়াটেক হাইপার ইঞ্জিন ২.০ লাইট টেকনোলজি। ১২০হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০হার্টজ টাচ স্যাম্পলিং রেট সম্বলিত ৬.৯৫ইঞ্চি এফএইচডি+ আল্ট্রা-ফ্লুয়িড ডিসপ্লে।

নোট ১১ প্রো স্মার্টফোনে আরও রয়েছে ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স ও ৩০ এক্স ডিজিটাল জুমসহ ৬৪ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। ফাস্ট ফোকাসিং ফিচারসহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা। রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াট র‌্যাপিড চার্জ সক্ষমতা। ৮গিগাবাইট+৩গিগাবাইট বর্ধিত র‌্যাম এবং এক্সওএস ১১ সিস্টেমে অপারেট করে।

সারাদেশের রিটেইল এবং ব্র্যান্ড স্টোরগুলোতে পাওয়া যাবে কাঙ্ক্ষিত এই স্মার্টফোনটি। এ ছাড়া এই স্মার্টফোনটির ক্রেতারা বিনা মূল্যে পাবেন গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজও। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *