মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

৫০ এমপি ক্যামেরার রিয়েলমি ‘সি২৫ওয়াই’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি’র সি সিরিজ থেকে উন্মোচন হওয়া ‘রিয়েলমি সি২৫ওয়াই’ এখন দেশব্যাপী পাওয়া যাচ্ছে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন দেশের যেকোনো আউটলেট থেকে এ ফোনটি কিনতে পারবেন। ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়। কেনার জন্য বিস্তারিত: https://cutt.ly/realme_Brand_Shop

রিয়েলমি সি২৫ওয়াই: এ ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াটের কুইক চার্জার। ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪ গিগাবাইট র‍্যাম ও ৬৪ গিগাবাইট স্টোরেজ। দুর্দান্ত এ ফোন দিয়ে ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। রিয়েলমি প্রথমবারের মতো নান্দনিক লাইন ডিজাইন নিয়ে এসেছে। সরল রেখার সহজবোধ্যতা ও সৌন্দর্য দ্বারা উদ্বুদ্ধ হয়ে তৈরি করা এ ফোনের অনবদ্য ডিজাইন শুধু দৃষ্টিই কাড়বে না, বরং আরামদায়ক অনুভূতির সৃষ্টি করবে।

রিয়েলমি সি২৫ওয়াই টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড স্মার্টফোন। ২৩ ধরনের কঠিন গুণগত মান পরীক্ষা পাশ করলেই এই স্বীকৃতি প্রদান করা হয়। স্মার্টফোনটির গুণগত মান নিয়ে সংকোচের কোন অবকাশ নেই। ব্যবহারকারীরা কোন দুশ্চিন্তা ছাড়াই এই স্মার্টফোনটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারবেন।অল্প কিছুদিন আগে উন্মোচন হওযা সি২৫ওয়াই দারাজের ১১.১১ ক্যাম্পেইনে মাত্র ৫ মিনিটের মধ্যেই রেকর্ড সংখ্যক (৪,০০০ ইউনিট)বিক্রি হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *