উদ্যোগ

শেয়ারট্রিপ ‘ঈদ-সেট-শপ’ ক্যাম্পেইন!

ক.বি.ডেস্ক: ব্যবহারকারীদের ভ্রমণ সেবা প্রদানের পাশাপাশি তাদের লাইফস্টাইলে নতুন মাত্রা যোগ করতে এবং আসন্ন ঈদ-উল-আজহার উদযাপনকে আরও প্রাণবন্ত করে তুলতে ‘ঈদ-সেট-শপ’ ক্যাম্পেইন নিয়ে এল শেয়ারট্রিপ। আকর্ষণীয় ডিল ও অফারসহ বিভিন্ন ক্যাটাগরিতে দেশের শীর্ষ ২৭টি ব্র্যান্ডের সহযোগিতায় এ ক্যাম্পেইন চালু করছে শেয়ারট্রিপ। ক্যাম্পেইনটি চলবে আগামী ৩০ জুন পর্যন্ত। ক্যাম্পেইনের ডিল সম্পর্কে আরও বিস্তারিত জানতে শেয়ারট্রিপের অ্যাপ ও ওয়েবসাইট ভিজিট করুন।

ক্যাম্পেইন চলাকালে, নিবন্ধিত শেয়ারট্রিপ ব্যবহারকারীরা অংশীদার ব্র্যান্ডগুলোর পণ্য কেনা বা সেবা গ্রহণের ক্ষেত্রে বিশেষ ছাড় ও আকর্ষণীয় অফার উপভোগের সুযোগ পাবেন। অফার উপভোগ করতে ব্যবহারকারীদের অবশ্যই নিবন্ধিত শেয়ারট্রিপ অ্যাপ দেখাতে হবে অথবা শেয়ারট্রিপ অ্যাপ বা ওয়েবসাইট থেকে প্রাপ্ত কুপন কোড প্রবেশ করাতে হবে।

শেয়ারট্রিপ ব্যবহারকারীরা আকাশ ডিটিএইচ’র ক্ষেত্রে ৫০০ টাকা ছাড়; বাটা ক্লাব মেম্বাররা পাবেন সারপ্রাইজ কুপন; বার্গার ল্যাব ও চিজে অর্ডারের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড়; চরকিতে সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ৩০ শতাংশ ছাড়; সিয়েলো রুফটপে ১৫ শতাংশ; ইলেকট্রা ইন্টারন্যাশনালে সর্বোচ্চ ১৫ শতাংশ; ফিট এলিগেন্সে ১০ শতাংশ; ফুডপান্ডা অর্ডারে ১৮০ টাকা ছাড়; গ্রিড ফার্নিচারে ৫ শতাংশ; লাইফপ্লাস বাংলাদেশে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়; ম্যাডশেফে ১০ শতাংশ; মেনজ ক্লাবে ২০ শতাংশ ছাড় এবং এমএসআই থেকে সর্বোচ্চ ৪,০০০ টাকা পর্যন্ত প্রাইজ বন্ড পাওয়ার সুযোগ।

পাগলা বাবুর্চিতে ১০ শতাংশ; পাঠাওয়ে বাইক ও গাড়ির ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড়, সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত; পিকাবুতে ১০ শতাংশ; পিআইই ইন্টারন্যাশনাল এডুকেশনে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড়; পিৎজা হাটের ‘আ লা কার্তে’ মেন্যুর ওপর ২৫ শতাংশ; সারা লাইফস্টাইল ও ঢেউ’য়ে ১০ শতাংশ; সুন্দরা’য় সারপ্রাইজ গিফট পাউচ; সোয়াপে অতিরিক্ত ৬ শতাংশ ছাড়; দ্য মল’এ ১০ শতাংশ; টগি ফান ওয়ার্ল্ডে ১৪ শতাংশ; ওয়াটারফল রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশনে ১৫ শতাংশ; ইয়ামাহা মিউজিকে (এসিআই মোটরস) ১,০০০ টাকার কুপন এবং জায়ন্যাক্স হেলথে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ের সুযোগ।

এর পাশাপাশি, অংশীদার ব্র্যান্ডের আউটলেট বা ওয়েবসাইট থেকে কেনাকাটার ক্ষেত্রে শেয়ারট্রিপের গ্রাহকরা বিশেষ ডিসকাউন্ট ভাউচার উপভোগ করার সুযোগ পাবেন। ভাউচারের মধ্যে রয়েছে – চরকি থেকে ২,০০০ টাকা, আকাশ ডিটিএইচ, বাটা, বার্গার ল্যাব, চিজ, সিয়েলো রুফটপ, ঢেউ, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, ফিট এলিগেন্স, ইয়ামাহা মিউজিক (এসিআই মোটরস), গ্রিড ফার্নিচার, লাইফপ্লাস বাংলাদেশ, ম্যাডশেফ, মেনজ ক্লাব, এমএসআই, পাগলা বাবুর্চি, পাঠাও, পিকাবো, পিআইই ইন্টারন্যাশনাল এডুকেশন, সারা লাইফস্টাইল, সুন্দরা, দ্য মল, সোয়াপ, টগি ফান ওয়ার্ল্ড, ওয়াটারফল রেস্টুরেন্ট অ্যান্ড কনভেনশন ও জায়ন্যাক্স হেলথে ১,০০০ টাকা এবং পিৎজা হাটে ৮০০ টাকা। শেয়ারট্রিপ থেকে ফ্লাইট বুক করার সময় কুপন কোড ব্যবহারের মাধ্যমে এই ভাউচারগুলো উপভোগ করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *