আনুষাঙ্গিক মোবাইল

মোশন ভিউ নিয়ে এলো “ইমিকি টিজি১” কলিং স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে ইমিল্যাব ব্র্যান্ডের “ইমিকি টিজি১” ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ নিয়ে এলো বাংলাদেশে ব্র্যান্ডটির বাজারজাতকারি প্রতিষ্ঠান মোশন ভিউ। স্মার্টওয়াচটির মূল্য মাত্র ৪৬৯০ টাকা। ঈদের আগে অনলাইনে অর্ডার করার ক্ষেত্রে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাচ্ছেন ও সঙ্গে পাচ্ছেন মোশন ভিউয়’র টি-শার্ট পাশাপাশি এক বছরের ওয়ারেন্টি সুবিধা।

ইমিকি টিজি১
স্মার্টওয়াচটিতে রয়েছে ১ দশমিক ৪৩ ইঞ্চি অ্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লে। এর ডিসপ্লে রেজ্যুলেশন ৪৪৬*৪৪৬ পিক্সেল এবং ব্রাইটনেট ১০০০ নিট। এতে নিজের পছন্দমতো ওয়াচফেসও সেট করা যায়। রয়েছে উন্নতমানের ব্লুটুথ সংযোগ। এতে দেয়া হয়েছে ৫.২ ব্লুটুথ সংস্করণ। স্মার্টওয়াচটিতে ফোন কল করা কিংবা রিসিভ করে কথা বলার জন্য রয়েছে মাইক্রোফোন ও স্পিকার।

দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ দিতে স্মার্টওয়াচটিতে রয়েছে ৩০০ এমএএইচ ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে প্রায় ২ ঘণ্টা সময় লাগে। আর একবার ফুল চার্জে এটি চলে ১৫ দিন। ফোনে আসা সকল নোটিফিকেশন স্মার্টওয়াচ থেকেই দেখা যাবে এবং প্রয়োজনে মেসেজের রিপ্লাইও করা যাবে। হরেক রকম সেন্সরযুক্ত এই স্মার্টওয়াচে ১০০টির বেশি নানা স্পোর্টস মোড যুক্ত করা আছে।

ইমিকি টিজি১ স্মার্টওয়াচটিতে রয়েছে স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন ফিচার। এতে মাপা যাবে ব্লাড প্রেশার, দেখা যাবে হার্ট রেইট, রক্তে অক্সিজেনের মাত্রা, ঘুমের পরিমাণ, নারীদের মাসিক সম্পর্কিত রিমাইন্ডার ফিচার, শ্বাস-প্রশ্বাসের ট্রেনিংসহ হাঁটাচলা ও চলাচলের সব ধরনের রেকর্ড এই স্মার্টওয়াচের পাওয়া যাব। ৪৬ দশমিক ৭ গ্রাম ওজনের স্মার্টওয়াচটিতে রয়েছে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স। ফলে এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *