মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে রিয়েলমি’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ক্রম-বর্ধমান বাজারের চাহিদা মেটাতে হাই অ্যান্ড প্রাইজ সেগমেন্টে প্রবেশ করতে যাচ্ছে। আনতে যাচ্ছে দেশের বাজারে প্রথমবারের মতো ব্র্যান্ডটির ফ্ল্যাগশিপ জিটি সিরিজ। রিয়েলমি ৫জি প্রযুক্তি জনপ্রিয় করে তোলার জন্য কাজ করছে। ব্র্যান্ডটি সর্বস্তরের মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে থাকবে এমন ৫জি স্মার্টফোন তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্যই তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে তাদের জিটি সিরিজ থেকে প্রথম স্মার্টফোন আনতে যাচ্ছে।

৫জি ৬এনএম প্রসেসর, শক্তিশালী ক্যামেরা ও সুপারডার্ট চার্জ সমৃদ্ধ জিটি সিরিজের নতুন এ স্মার্টফোনটি ব্যবহারকারীদের জন্য সুপার-স্মুথ ও দুর্দান্ত স্মার্টফোন অভিজ্ঞতা নিশ্চিত করবে। এর পাশাপাশি রিয়েলমি তাদের সি সিরিজের একটি নতুন স্মার্টফোনও বাজারে আনবে।

উচ্চতর প্রযুক্তি ও অত্যাধুনিক উদ্ভাবনের মাধ্যমে রিয়েলমি তাদের ইকোসিস্টেমকে প্রসারিত করছে। সম্প্রতি, তারা বাজারে এনেছে ২কে রেজ্যুলেশনের রিয়েলমি বুক স্লিম যা এর প্রাইজরেঞ্জের একমাত্র ২কে রেজ্যুলেশনের ল্যাপটপ। প্রতিষ্ঠানটি স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পিক্সেল (১০৮ মেগাপিক্সেল) সমৃদ্ধ স্মার্টফোনও (রিয়েলমি ৮ প্রো) অবমুক্ত করেছে। এছাড়াও, তারা বিশ্বের দ্রুততম ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার ৫০ ওয়াটের ম্যাগডার্ট নিয়ে কাজ করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *