মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

প্রিমো এসএইট প্রি-অর্ডারে ২,০০০ টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: উন্মোচিত হলো ওয়ালটনের দুর্দান্ত ফিচারের স্মার্টফোন ‘‘প্রিমো এসএইট’’। সদ্য চালু হওয়া ওয়ালটনের ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালকার্ট থেকে প্রি-অর্ডার দিলে ২,০০০ টাকা মূল্যছাড়ে ফোনটি মাত্র ১৮,৯৯০ টাকায় পাওয়া যাবে। ফোনটি আসছে মিরর ব্ল্যাক এবং ওশেন ব্লু রঙে। এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা রয়েছে।

প্রিমো এসএইট: সম্পূর্ণ থ্রিডি গ্লাস প্যানেলে তৈরি, ফিংগারপ্রিন্ট সেন্সর সাইড মাউন্টেড এবং ৮.৬ মিলিমিটার স্লিম। ফোনটিতে রয়েছে ২১:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৭৮ ইঞ্চি ৯০ হাটর্জ সমৃদ্ধ ফুল এইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে। পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহাটর্জ হেলিও জি৮৮ অক্টাকোর প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে এআরএম মালি-জি৫২ এমসিটু। এরসঙ্গে ৬ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম। ফোনটিতে ১২৮ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা রয়েছে।

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৭ অ্যাপারচার সমৃদ্ধ এআই কোয়াড (চার) ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের। রয়েছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর এবং ১/২ ইঞ্চি ৬পি লেন্স। পেছনের ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের পিডিএএফ প্রযুক্তির ৮ মেগাপিক্সেল মিডল পাঞ্চহোল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি। আছে টাইপ সি রিভার্স চার্জিং সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *