অ্যাপস মোবাইল

টিভিতেই দেখা যাবে টিকটক

ক.বি.ডেস্ক: শর্ট ভিডিও প্ল্যাটফর্ম টিকটক বাংলাদেশে নিয়ে এসেছে টিকটক টিভি অ্যাপ। বাংলাদেশে প্ল্যাটফর্মটির উপস্থিতি আরও বাড়াতে টিকটক এবার দেশে টিকটকের এই সেবাটি চালু করলো। স্মার্ট টিভি ডিভাইসে নতুন এই অ্যাপটি ব্যবহার করা যাবে। টিকটক টিভি অ্যাপের সাহায্যে পরিবার ও বন্ধুরা একসঙ্গে এখন ঘরে বসেই টিকটকে মজার সব অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে টিকটক টিভি পাওয়া যাচ্ছে অ্যামাজন ফায়ার টিভি, গুগল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ওএস ডিভাইস, এলজি স্মার্ট টিভি (২০১৮, ওয়েবওএস ৪.০ ও নতুন মডেল) এবং স্যামসাং টিভিতে। বড় পর্দায় আরও বেশি আনন্দ পেতে এবং সৃজনশীলতার প্রকাশ করতে আজ থেকেই ব্যবহারকারীরা তাদের স্মার্টটিভিতে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।

মূলত ঘরে বসে টিভি দেখার যে অভিজ্ঞতা সেটি দেয়ার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে টিকটক টিভি অ্যাপটি। টেলিভিশনের বড় পর্দার সুবিধার কারনে টিকটকের ‘ফর ইউ’ ফিড এবং ‘ফলোয়িং’ ফিডের কনটেন্টগুলো ব্যবহারকারীরা এখন আরও সহজে দেখতে পারবেন। এই ফিডগুলোতে সবচেয়ে বেশি লাইক পাওয়া এবং সবচেয়ে বেশি দেখে থাকা ভিডিওগুলো পাওয়া যায়। এসব কনটেন্টের মধ্যে রয়েছে ভিডিও গেমিং, কমেডি, ফুড এবং প্রাণিজগত বিষয়ক। এ ছাড়া কেউ যদি নিজের ইচ্ছেমতো কোন কিছু দেখতে চায় তাহলে তার টিকটক অ্যাকাউন্ট থেকে টিকটক টিভি অ্যাপে লগইন করতে হবে।

বিশ্বের ১০০ কোটির বেশি মানুষ টিকটকে যুক্ত। বিনোদনের জন্য, নতুন কিছু শেখার জন্য,অথবা স্মৃতিপূর্ণ কোন কনটেন্ট তৈরি করার উদ্দেশ্যে মানুষ টিকটক ব্যবহার করছে। টিকটক মোবাইল অ্যাপটি সাধারনত সল্প পরিসরে ব্যবহারকারীদের আনন্দ প্রদান করে থাকে। আর এবার টিকটক টিভির মাধ্যমে পরিবার ও বন্ধুদের সাথে প্রাত্যাহিক ও সাপ্তাহিক রুটিনের অংশ হিসেবেই প্ল্যাটফর্মটি উপভোগ করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *