উদ্যোগ

স্যামসাং’র ‘ঘর ভর্তি ঈদ ফূর্তি’ ঈদ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: ঈদ হচ্ছে আনন্দ ও উদযাপনের সময়। এ সময় মানুষ তাদের ঘরও সাজিয়ে তুলতে চান। আনন্দ ও উদযাপনের এ সময়ে ‘ঘর ভর্তি ঈদ ফুর্তি’ ঈদ ক্যাম্পেইন নিয়ে হাজির হয়েছে স্যামসাং। এ ক্যাম্পেইনের আওতায় স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, ও ওয়াশিং মেশিনে থাকছে বিস্তৃত পরিসরের আকর্ষণীয় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক পাওয়ার সুযোগসহ বিভিন্ন অফার।

স্যামসাং’র বিভিন্ন মডেলের টিভিতে থাকছে সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। স্যামসাং’র ৪৩ ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি (এইউ৭৫০০) এখন কেনা যাবে মাত্র ৪৯,৯৯০ টাকায়। ৫৫ ইঞ্চি কিউএলইডি ফোরকে স্মার্ট টিভি (৫৫কিউ৬০এ) ক্রেতারা কিনতে পারবেন ১২১,৯০০ টাকায়।

স্যামসাং রেফ্রিজারেটরের মডেলের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও ১৬ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। এ ক্যাম্পেইনের ফলে, ৭শ’ লিটার সাইড বাই সাইড রেফ্রিজারেটর (আরএস৭২) কেনা যাবে মাত্র ১৪৯,৯০০ টাকায়!। এ অফারের ওয়াশিং মেশিনের মূল্য শুরু হয়েছে ৩৮ হাজার টাকা থেকে। নির্দিষ্ট কিছু মডেলের ওয়াশিং মেশিনে দেয়া হয়েছে মূল্য ছাড়।

ক্রেতারা সেরা মানের স্যামসাং হোম অ্যাপ্লায়েন্স কিনতে পারবেন সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই সুবিধায়, সঙ্গে থাকছে ফ্রি ইনস্টলেশন ও ডেলিভারি সুবিধা। ‘ঘর ভর্তি ঈদ ফূর্তি’ ক্যাম্পেইনে ক্যাশব্যাকে রয়েছে সর্বোচ্চ ৩০ হাজার টাকা ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারে সর্বোচ্চ ১৬ হাজার টাকা ডিসকাউন্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *