উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বিডিওএসএন’র প্রথম সিইও হিসেবে যোগ দিলেন কানিজ ফাতেমা

ক.বি.ডেস্ক: বাংলাদেশের অন্যতম আইসিটি ফর ডেভেলপমেন্টভিত্তিক প্রতিষ্ঠান বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন), তাদের প্রথম প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে কানিজ ফাতেমাকে নিয়োগ দিয়েছে। গতকাল সোমবার (০১ নভেম্বর) থেকে তিনি বিডিওএসএনে যোগদান করেন। কানিজ ফাতেমা বিডিওএসএন’র চলমান বিভিন্ন প্রকল্প, আয়োজন এবং উন্নয়নসহ সবধরণের কাজের তদারকি করবেন।

কানিজ ফাতেমা – সিইও, বিডিওএসএন

বিভিন্ন সেক্টরে কানিজ ফাতেমার কাজের অভিজ্ঞতা প্রায় ১৭ বছরের। তিনি উতপাদন খাত,উন্নয়ন খাত,মিডিয়া ও টেলিকম খাতে কাজ করেছেন। বিডিওএসএনে যোগ দেওয়ার আগে তিনি দেশের শীর্ষ টেলিকম কোম্পানি রবি আজিয়াটার ইনোভেশন ও ডিজিটাল সার্ভিসের জেনারেল ম্যানেজার হিসেবে কাজ করছিলেন। এ ছাড়া,গ্রামীনফোন লিমিটেডের সঙ্গেও তিনি প্রায় ১১ বছর কাজ করেছেন।

কানিজ ফাতেমা বাংলাদেশ উইমেন ইন টেকনোলজির-আইটি কর্পোরেট (বিডব্লিউআইটি) এর নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট। তিনি একজন টেডএক্স স্পিকার। এ ছাড়াও তিনি অনলাইন এবং টেলিভিশন মিডিয়ার বিভিন্ন বিজনেস ও কর্পোরেট  শো পরিচালনা করেন। তিনি অসামান্য ট্র্যাক রেকর্ডসহ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ এবং আইবিএ, জাহাঙ্গীরনগর বিশ্বদ্যিালয় থেকে বিবিএ করেছেন। তিনি সুইডেনের স্টকহোম স্কুল অব ইকোনমিক্স থেকে টেলেনর কোর লিডারশীপ ট্রেনিং এর অপর ডিপ্লোমা সম্পন্ন করেছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *