উদ্যোগ

‘ঈদ উল্লাস অফার’ এ ওয়ালটন পণ্যে ২০% পর্যন্ত ছাড়!

ক.বি.ডেস্ক: পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে অনলাইন থেকে ওয়ালটন ডেস্কটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসিসহ সব ধরনের পণ্য ও এক্সেসরিজে ‘ঈদ উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে। কমপিউটার পণ্য ও এক্সেসরিজ কেনায় ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ঈদ উপলক্ষ্যে দেয়া এ সুবিধা উপভোগ করা যাবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

ক্রেতারা যাতে সহজেই প্রয়োজনীয় ডিজিটাল ডিভাইসটি হাতের নাগালে পেতে পারেন সে জন্য সারা বছরই সব শ্রেণি পেশার মানুষকে নানা সুবিধা দেয়া হচ্ছে। এবারও ঈদ-উল-ফিতর এ কমপিউটার পণ্য ও এক্সেসিরজ ক্রয়ে ক্রেতাদের জন্য ‘ঈদ উল্লাস অফার’। ওয়ালটন ই-প্লাজা (https://cutt.ly/h4ORA3L) এবং ওয়ালটন ডিজি-টেক (https://cutt.ly/x4ORCoA) ওয়েবসাইট থেকে ঘরে বসেই পণ্য ক্রয়ে ‘ঈদ উল্লাস অফার’ উপভোগ করতে পারবেন ক্রেতারা। ৬ মাসের ইএমআই (কার্ড পেমেন্ট) এর ক্ষেত্রেও এ সুবিধা থাকছে। পাশাপাশি ওয়ালটন ডিজি-টেক ওয়েবসাইট থেকে অর্ডারকৃত পণ্যে রয়েছে ফ্রি হোম ডেলিভারি।

বর্তমানে ৩২টি ব্র্যান্ড নামে ১৭টি ক্যাটাগরির ৪৪টি প্রযুক্তিপণ্য উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন। রয়েছে ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, অ্যান্ড্রয়েড ও উইন্ডোজ ট্যাব, মনিটর, প্রজেক্টর, ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে, প্রিন্টার, টোনার, ইউপিএস, সিসিটিভি, অ্যাক্সেস কন্ট্রোল, কিবোর্ড, মাউস, পেন ড্রাইভ, ওয়াই-ফাই রাউটার, নেটওয়ার্ক সুইচ, ইউএসবি হাব, কার্ড রিডার, ওয়েবক্যাম, স্পিকার, ইয়ারফোন, হেডফোন, এসএসডি, এক্সটার্নাল এসএসডি, র্যাম, কুলার, পাওয়ার সাপ্লাই, পিসিবিএ, মেমোরি কার্ড, পাওয়ার ব্যাংক, স্মার্ট ওয়াচ, স্মার্ট ফিটনেস স্কেল, ডিজিটাল রাইটিং প্যাড, ইউএসবি, টাইপ সি ও এইচডিএমআই ক্যাবল, কনভার্টার, ইলেকট্রিক বাইক ইত্যাদি। মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ দুই বছর এবং ডেস্কটপে তিন বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *