উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

‘জাতীয় শোক দিবস’ এ বিসিএস কমপিউটার সিটির তিন দিনব্যাপী কর্মসুচী

ক.বি.ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তিন দিনব্যাপী (১৬-১৮ আগস্ট) কর্মসূচি পালন করেছে দেশের একমাত্র আন্তর্জাতিকমানের তথ্য প্রযুক্তি পণ্যের বিশেষায়িত বাজার বিসিএস কমপিউটার সিটির ব্যবস্থাপনা কমিটি। তিন দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) সভাপতি শাহিদ-উল-মুনীর।

বিসিএস কমপিউটার সিটির ব্যবস্থাপনা কমিটি বঙ্গবন্ধু এবং তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল ও আলোচনা সভা, এতিমদের মাঝে খাদ্য বিতরণ, কোভিড-১৯ এর টিকা নিবন্ধন, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং ডেঙ্গু বিস্তার প্রতিরোধে পরিচ্ছন্ন অভিযান কর্মসুচীর আয়োজন করে।

এ কর্মসূচিতে বিসিএসের সহসভাপতি জাবেদুর রহমান শাহীন, যুগ্ম মহাসচিব মুজাহিদ আল বেরুনী সুজন, পরিচালক মোশারফ হোসেন সুমন, বিসিএস কমপিউটার সিটির সাবেক সভাপতি মুসা কামাল মিহির, বিসিএস কমপিউটার সিটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি মজহার ইমাম চৌধুরী (পিনু), আয়োজনের সমন্নয়ক মো. জাহেদ আলী ভূঁইয়া, গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আনোয়ার, স্মার্ট টেকনোলজিসের উপমহাব্যবস্থাপক এস এম মুহিবুল হাসান, পরিচালক জাফর আহমেদসহ বিসিএস কমপিউটার সিটির উপদেষ্টা কমিটি এবং ব্যবস্থাপনা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, মার্কেটে অবস্থিত বিভিন্ন প্রতিষ্ঠানের কর্ণধাররা এবং বিভিন্ন আইসিটি প্রতিষ্ঠানের কর্ণধাররা উপস্থিত ছিলেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *