সাম্প্রতিক সংবাদ

ক্যানন লার্জ ফরমেট এবং মাল্টিফাংশন প্রিন্টার উন্মোচন

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত ব্রান্ড ক্যানন ‘প্রিন্টিং দ্য ফিউচার’ অনুষ্ঠানের মাধ্যমে দেশের বাজারে লার্জ ফরম্যাট প্রিন্টার ইমেজ প্রোগ্রাফ জিপি-৫৩০০, টিএ ৫২০০ এবং মাল্টিফাংশন প্রিন্টিং কপিয়ার ইমেজ রানার ২৭৩০আই উন্মোচন করেছে। ক্যাননের নতুন এই প্রিন্টারগুলো দেশের বাজারে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

সম্প্রতি স্মার্ট টেকনোলজিসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত প্রিন্টিং দ্য ফিউচার অনুষ্ঠানের মাধ্যমে ক্যাননের এসব প্রিন্টাগুলো উন্মোচন করেন ক্যানন সিঙ্গাপুরের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (ডিজিটাল প্রিন্টিং এবং বিজনেস সলিউশন অপারেশন) নরিহিরো কাতাগিরি এবং সিনিয়র ম্যানেজার (ক্যানন বিজনেস পার্টনার) জনসন এনজি, স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মো. মুজাহিদ আলবেরুনী সুজন, ক্যানন বিজনেস হেড নূর মো. শাহরিয়ার এবং ক্যানন সার্ভিস ম্যানেজার আশরাফুল ইসলাম।

নরিহিরো কাতাগিরি বলেন, কোভিড মহামারীর পর ব্যবসা পুরোদমে ফিরে এসেছে। আজকে আমাদের গ্রাহকদের পরিদর্শন থেকে, আমি ইতিবাচক সাড়া পেয়েছি এবং আমি আশাবাদী যে সবাই এই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছে। আমাদের গ্রাহকদের সঙ্গে দীর্ঘমেয়াদী সম্পর্ক সবসময় শক্তিশালী থাকবে। আমরা আমাদের উদ্ভাবনী পণ্য এবং পরিষেবার মাধ্যমে আমাদের গ্রাহকদের সঙ্গে একত্রে বৃদ্ধি এগুতে চাহি। এই ক্ষেত্রে, আমরা আমাদের অংশীদারদের সঙ্গে এই দেশে আমাদের ব্যবসা বাড়ানোর জন্য আমাদের সংস্থানগুলি বিনিয়োগ চালিয়ে যাব।

জহিরুল ইসলাম বলেন, ক্যানন বিশ্ব বাজারে একটি সুপরিচিত ব্র্যান্ড। ক্যানন পণ্যগুলি খুব টেকসই। আমরা দীর্ঘদিন ধরে ক্যাননের পরিবেশক হতে চেষ্টা করছিলাম। কারণ এই ধরনের ব্র্যান্ড যেকোনো কোম্পানির ভাবমূর্তি এবং সম্মান বাড়ায়। অবশেষে, আমরা এটা পেয়েছি। আমরা ক্যাননের সঙ্গে আমাদের গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

নূর মো. শাহরিয়ার বলেন, আমরা অক্টোবর ২০১৯ সালে ক্যাননের মাল্টি-ফাংশন ডিভাইসগুলির জন্য ডিস্ট্রিবিউটরশিপ পাওয়ার পর থেকে এই ধরনের একটি উন্মোচন অনুষ্ঠানের ব্যবস্থা করার চেষ্টা করছি। কিন্তু কোভিড মহামারী পরিস্থিতির কারণে, আমরা অফিসিয়াল উন্মোচনটি বিলম্বিতভাবে আয়োজন করেছি। আমরা আমাদের গ্রাহকদের কাছে উচ্চ মানের পরিষেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। উচ্চ মানের পরিষেবাগুলো ছাড়াও, আমরা ক্যাননের মাল্টি-ফাংশন ডিভাইসে উন্নতমানের সেবা পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলোজিসের পার্টনার এবং নিজস্ব সেলস ফোর্সদের জন্য বিগত তিন বছরের ব্যবসায়িক অবদানের স্বীকৃতিস্বরূপ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *