উদ্যোগ

আগামীকাল শুরু হচ্ছে হুয়াওয়ের প্রোগ্রামিং প্রতিযোগিতা

ক.বি.ডেস্ক: হুয়াওয়ে পরিচালিত ১৪ দিনের একটি অনলাইন প্রোগ্রামিং চ্যালেঞ্জ আগামীকাল শুরু হতে যাচ্ছে। ৪৫তম আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনাল উপলক্ষে সবার জন্য এই উন্মুক্ত প্রতিযোগিতাটি আয়োজন করা হয়েছে। বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে রয়েছে ১৫ হাজার ডলার, বিদেশে যাওয়ার সুযোগ এবং আরও অনেক কিছু। আগ্রহীরা এই প্রতিযোগিতায় নিবন্ধন করতে চাইলে এই লিংক:  https://codeforces.com/blog/entry/107590.

হুয়াওয়ে পরিচালিত এই ৪৫তম আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনাল চ্যালেঞ্জে বিজয়ী হতে বিভিন্ন ব্যবসায়িক ডোমেন – সেন্ট্রাল সফটওয়্যার ইন্সটিটিউট এবং হাইসিলিকন থেকে দুটি সমস্যার সমাধান করতে হবে। অংশগ্রহণকারীরা যেকোনো একটি অথবা উভয় সমস্যা সমাধানের জন্য বিনা মূল্যে নিবন্ধন করতে পারবেন।

প্রতিটি সমস্যার জন্য আলাদা-আলাদা স্কোরবোর্ড এবং প্রাইজ মানি থাকবে। প্রতিটি সমস্যা থেকে একজন বিজয়ী নির্বাচন করা হবে। এই বিজয়ীরা ১৫ হাজার মার্কিন ডলার এবং ৪৬তম বার্ষিক আইসিপিসি ওয়ার্ল্ড ফাইনালে অতিথি হিসেবে যোগ দেয়ার সুযোগ পাবেন। প্রতিটি সমস্যার দ্বিতীয় থেকে ৬ষ্ঠ স্থান অধিকারীরা আট হাজার মার্কিন ডলার এবং ৭তম থেকে ১৬তম স্থান অধিকারীরা তিন হাজার মার্কিন ডলার পুরস্কার হিসবে পাবে। ১৭তম থেকে ৪৬তম স্থান অধিকারীদের জন্য হুয়াওয়ে ফ্রি বাডস পুরস্কার হিসেবে থাকবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *