সাম্প্রতিক সংবাদ

আইএসপিএবি’র ১৯তম বার্ষিক সাধারণ সভা

ক.বি.ডেস্ক: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (১৫ নভেম্বর) ঢাকার একটি হোটেলে আইএসপিএবি’ন সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

আইএসপিএবি’র বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মো. ইমদাদুল হক, মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া, সহ-সভাপতি মো. আনোয়ারুল আজিম, যুগ্ম-মহাসচিব মো. আব্দুল কাইউম রাশেদ, যুগ্ম-মহাসচিব-০২ মোহাম্মদ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মো. আসাদুজ্জামান, পাঁচ পরিচালক মাহবুব আলম, সাকিফ আহমেদ, এ এম কামাল উদ্দীন আহমদ সেলিম, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন ও মো. নাছির উদ্দিন।

সভায় আলোচ্যসূচি অনুসারে ১৯তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন করেন সভাপতি মো. ইমদাদুল হক। ২০২১ সালের বার্ষিক কর্মকান্ডের বিবরণী নাজমুল করিম ভূঁইয়া এবং  আসাদুজ্জামান সুজন নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পেশ করার পাশাপাশি আগামী বছরের জন্য আর্থিক বাজেট কর্মপরিকল্পনা উপস্থাপন করেন। উপস্থিত সদস্যদের বিস্তারিত আলোচনা ও মতামতের আলোকে ২০২১ সালের কার্যক্রম, নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন এবং ২০২২ সালের নিরীক্ষক নিয়োগ ও আগামী বছরের জন্য অ্যাসোসিয়েশনের বাজেট অনুমোদিত হয়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *