উদ্যোগ

দারাজের এক্সক্লুসিভ সব ডিল এখন মাইজিপি অ্যাপে

ক.বি.ডেস্ক: দেশের অনলাইন মার্কেটপ্লেস থেকে গ্রাহকদের পণ্য কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার এবং ডিল দিতে গ্রামীণফোন ও দারাজ বাংলাদেশ একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির অধীনে, গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি’তে দারাজ এর জন্য একটি সেকশন অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখান থেকে গ্রাহকরা এক্সক্লুসিভ বিভিন্ন ডিলসহ খুব সহজেই তাদের পছন্দের পণ্যগুলো অর্ডার করতে পারবেন।

আজ সোমবার (৭ নভেম্বর) রাজধানীর জিপি হাউজে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান ও দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের সিএমও মোহাম্মদ সাজ্জাদ হাসিব, সিডিএসও সোলায়মান আলম, হেড অব ডিজিটাল চ্যানেল জাহিদুজ্জামান এবং দারাজের সিওও খন্দকার তাসফিন আলম ও গ্রোথ মার্কেটিংয়ের পরিচালক মাশরুর হাসান মিম।

ইয়াসির আজমান বলেন, দেশের ডিজিটাল ইকোসিস্টেমের সুবিধা সবার কাছে পৌঁছে দিতে আমরা পার্টনারদের ওপর নির্ভর করি। গ্রাহকদের কাছে ই-কমার্সের সুবিধা ছড়িয়ে দিতে দারাজকে মাইজিপি অ্যাপে অন্তর্ভুক্ত করা হয়েছে। এ চুক্তিটি আমাদের গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলের চাহিদা মেটাতে এবং স্মার্ট বাংলাদেশ পথে এগিয়ে যেতে অবদান রাখার প্রতিশ্রুতিকে তুলে ধরে।

সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দেশের অর্থনীতি মূলত ডিজিটাল যোগাযোগের ওপর অনেকাংশে নির্ভরশীল এবং একটি প্রতিষ্ঠান সফলভাবে যতো বেশি কমিউনিকেশন চ্যানেল তৈরি করে, গ্রাহকদের ওপর তাদের প্রভাব ফেলার সম্ভাবনা ততো বেশি হয়। গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্বে এ ধরনের কমিউনিকেশন এবং গ্রাহকদের এনগেজমেন্ট চ্যানেলগুলো উন্মোচনের অনন্য সুযোগ উন্মোচন করেছে।

এ প্ল্যাটফর্মের অফারগুলো ছাড়াও দারাজের বিভিন্ন ধরনের ক্যাম্পেইনের (১১.১১, ১২.১২, ক্যাটাগরি সেল ইত্যাদি) সময় গ্রাহকরা বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। বছরজুড়ে চলমান ফ্রি শিপিং, মিস্ট্রি বক্স, এক্সক্লুসিভ ভাউচার, ফ্যান্টাস্টিক ডিসকাউন্টসহ নির্দিষ্ট ক্যাটাগরি ক্যাম্পেইনেও গ্রাহকরা বিভিন্ন অফার সুবিধা উপভোগ করতে পারবেন। মাইজিপি অ্যাপের মাধ্যমে দারাজে প্রবেশ করলে গ্রাহকরা এ সুবিধা উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *