উদ্যোগ

দারাজ ১১.১১ ক্যাম্পেইনে ঝিউন পণ্যে মূল্য ছাড়!

ক.বি.ডেস্ক: দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের ১১.১১ ক্যাম্পেইনে ঝিউন পণ্য ক্রয়ে রয়েছে বিশাল মূল্য ছাড়। ঝিউন পণ্যটি দারাজে অ্যাড টু কার্ড করে রাখুন যাতে দারাজ ১১.১১ ক্যাম্পেইনে বিশাল মূল্য ছাড় উপভোগ করতে পারেন। ক্রেতাদের জন্য ১১.১১ ক্যাম্পেইনে ঝিউনের পণ্যে ৪০% পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে স্মার্ট টেকনোলজিস। অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন: https://click.daraz.com.bd/e/_7pCQU

ভিডিও কনটেন্ট ক্রিয়েটরদের অত্যাধুনিক প্রযুক্তির ঝিউন গিম্বল দেশে বেশ জনপ্রিয় হয়ে ওঠেছে। পেশাদার মানের ভিডিও ধারণের জন্য স্মার্টফোন ও ক্যামেরার জন্য আলাদা আলাদা গিম্বল দেশের প্রযুক্তি পণ্যের বাজারে বাজারজাত করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

১১ নভেম্বর থেকে ২১ নভেম্বর চলবে এই অফার তবে স্টক শেষ হওয়া পর্যন্ত। এ ছাড়া কিছু নির্দিষ্ট ঝিউন পণ্যে ইএমআই সুবিধাও পাওয়া যাবে। এ ছাড়া দারাজে ঝিউন ফ্ল্যাগশিপ স্টোর থেকে পণ্য কিনলে এক বছরের ওয়ারেন্টি পাবেন ক্রেতারা। ঝিউনের পণ্য কেনার সময় অবশ্যই স্মার্ট টেকনোলজিসের স্টিকার আছে কিনা তা খেয়াল রাখবেন। কারণ প্রতিটি অনুমোদিত ঝিউন পন্যের সঙ্গে এক বছরের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করবে স্মার্ট টেকনোলজিস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *