উদ্যোগ

ট্যাপ এবং সোনালী ব্যাংকের মধ্যে আন্তঃলেনদেন সেবা চালু

ক.বি.ডেস্ক: দেশের মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান ট্রাস্ট আজিয়াটা পে (ট্যাপ) অ্যাড মানি ও ফান্ড ট্রান্সফারের সুবিধা নিয়ে এলো। ট্যাপ এবং সোনালী ব্যাংকের মধ্যে আন্তঃলেনদেন সেবা চালু হলো। ট্যাপ গ্রাহকরা ব্যাংকে না গিয়ে ঘরে বসে সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট থেকে অ্যাড মানি এবং ট্যাপ অ্যাকাউন্ট থেকে সোনালী ব্যাংকের অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করতে পারবেন। আর্থিক লেনদেন সহজ ও সাশ্রয়ী করতে গ্রাহকদের জন্য বিশেষ এ সেবা নিয়ে এসেছে ট্যাপ।

গ্রাহকরা ট্যাপ অ্যাপে সোনালী ব্যাংকের অ্যাকাউন্ট যোগ করলে কোন ধরণের চার্জ ছাড়াই অ্যাড মানি করা যাবে। এ সেবা উপভোগ করার জন্য ট্যাপ অ্যাপে গিয়ে অ্যাড মানি বা ফান্ড ট্রান্সফার অপশনে প্রবেশ করতে হবে। অ্যাকাউন্ট হোল্ডারের নাম ও ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার দিয়ে লিঙ্ক করে কনফার্ম পেমেন্ট করলেই পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হবে।

এ প্রসঙ্গে ট্যাপ’র সিইও দেওয়ান নাজমুল হাসান বলেন, এই সার্ভিসের ফলে ট্যাপ ও সোনালী ব্যাংকের গ্রাহকদের আন্তঃলেনদেনে সময় ও অর্থ দুই-ই বাঁচবে। একই সঙ্গে গ্রাহকদের লেনদেন প্রক্রিয়াও ঝামেলাহীন ও ঝুঁকিমুক্ত হবে। গ্রাহকরা ব্যাংক থেকে যে কোনো ট্যাপ অ্যাকাউন্টে দৈনিক সর্বোচ্চ ৫০ হাজার ও মাসে তিন লাখ টাকা পর্যন্ত অ্যাড মানি বা ফান্ড ট্রান্সফার করতে পারবেন।

সোনালী ব্যাংক ছাড়াও ট্যাপ এর গ্রাহকরা বর্তমানে ট্রাস্ট ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, মাস্টারকার্ড ও ভিসা কার্ড থেকে তাদের ওয়ালেটে অ্যাড মানি ও ফান্ড ট্রান্সফার করতে পারছেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *