আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

দাহুয়া পণ্যের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে দাহুয়া’র সব ধরনের প্রযুক্তি পণ্য সরবরাহ, বাজারজাত ও সেবা প্রদান করবে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। সম্প্রতি দাহুয়া পণ্যের বাংলাদেশের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস।

গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) ঢাকার বাহিরে একটি রিসোর্টে পার্টনারশীপ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দাহুয়া টেকনোলজি বাংলাদেশের সেলস ম্যানেজার ইয়ান হু, চ্যানেল সেলস ম্যানেজার জ্যাক, প্রোডাক্ট ম্যানেজার চার্লস এবং স্মার্ট টেকনোলজিসের পরিচালক (ডিস্ট্রিবিউশন বিজনেস) জাফর আহমেদ, পরিচালক (চ্যানেল সেলস) মুজাহিদ আল বেরুনী সুজন, হেড অব দাহুয়া প্রোডাক্ট আশিকুর রহমান। এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) পরিচালক মোশাররফ হোসেইন সুমন।

অনুষ্ঠানে জানানো হয়, স্মার্ট টেকনোলজিস সব সময়ই গ্রাহকদের হাতে গুণগত এবং জনপ্রিয় পণ্য পৌঁছে দিতে কাজ করছে। সে ধারাবাহিকতায় এবার যুক্ত হলো আরেকটি জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড দাহুয়া। প্রতিষ্ঠানটি এখন থেকে দাহুয়ার অনুমোদিত পরিবেশক হিসেবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করবে। বাংলাদেশে গুণগত মান প্রত্যাশী ক্রেতাদের হাতে বিশ্বসেরা দাহুয়া পণ্যের সকল পণ্য ও অ্যাক্সেসরিজের চাহিদা পূরণে সক্ষম হবে দাহুয়া টেকনোলজি এবং স্মার্ট টেকনোলজিস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *