উদ্যোগ

স্টার টেকে বিশেষ ছাড়ে পণ্য কিনতে পারবেন জিপি স্টার গ্রাহকরা

ক.বি.ডেস্ক: গ্রামীণফোন সম্প্রতি দেশের স্বনামধন্য টেক রিটেইলার স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তির আওতায়, জিপি স্টার গ্রাহকরা ব্র্যান্ড ও সেলার অ্যাসুরেন্সসহ বিশেষ ছাড়ে ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত গ্রামীণফোনের সঙ্গে স্টার টেকের সঙ্গে চুক্তি বজায় থাকবে এবং এ সময়জুড়েই গ্রামীণফোনের স্টার গ্রাহকরা স্টার টেক থেকে পণ্য কেনার ক্ষেত্রে নানা সুবিধা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড থেকে নির্দিষ্ট পণ্য ক্রয়ের ক্ষেত্রে ৩৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। পাশাপাশি, তারা যেকোনো পণ্য ক্রয়ে ৫ শতাংশ ছাড় (৫০০ টাকা পর্যন্ত) সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও ল্যাপটপ ক্রয়ে গ্রাহকরা আকর্ষণীয় ছাড় সুবিধা উপভোগ করবেন।

রাজধানীর বাংলামোটরে অবস্থিত স্টার টেকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়। চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ ও স্টার টেকের এর ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম।

সাব্বির আহমেদ বলেন, গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতে গ্রামীণফোন সব সময় বিভিন্ন সুবিধা নিয়ে আসে। স্টার টেকের সঙ্গে এ পার্টনারশিপ আমাদের গ্রাহকদের সেরা দামে পছন্দমতো ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে সহায়তা করবে। পাশাপাশি ডিজিটাল কানেক্টিভিটির এ যুগে তাদের বিকাশমান ডিজিটাল চাহিদা পূরণেও সহায়তা করবে।

মাজহারুল আলম বলেন, দেশের ডিজিটাল এনাবলার হিসেবে গ্রামীণফোন এর গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করে। মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবাদানের ক্ষেত্রে স্টার টেকে আমরা সবসময় আমাদের ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিবেচনা করি। এ পার্টনারশিপ ক্রেতাদের পছন্দের ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে ভূমিকা রাখবে।

২০০৭ সাল থেকে দেশজুড়ে ক্রেতাদের আসল ও নির্ভরযোগ্য পণ্য সরবরাহ করে আসছে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। এসব পণ্যের মধ্যে রয়েছে- কমপিউটার, স্মার্টফোন, ট্যাবলেট, অফিস ইক্যুইপমেন্ট, ক্যামেরা, টেলিভিশন, এয়ার কন্ডিশনার এবং সফটওয়্যার সার্ভিসসহ অন্যান্য অ্যাকসেসরিজ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *