উদ্যোগ

স্যামসাং টিভিতে টফি অ্যাপ!

ক.বি.ডেস্ক: সম্প্রতি, বাংলাদেশের স্যামসাং অ্যাপ স্টোরে টফি অ্যাপ যুক্ত করেছে টিভি ব্র্যান্ড স্যামসাং। এখন থেকে স্যামসাং টিভি ব্যবহারকারীরা তাদের টিভিতে টফি অ্যাপ ডাউনলোড করে অ্যাপটির সব কনটেন্ট উপভোগ করতে পারবেন। স্যামসাং অ্যাপ স্টোরে টফি অ্যাপ যুক্ত করার ফলে স্যামসাং টিভি ব্যবহারকারীরা এখন সুরক্ষিত প্ল্যাটফর্মে টফির কনটেন্ট উপভোগ করতে পারবেন।

স্যামসাং -এর টিভিতে সুরক্ষিত টাইজেন অপারেটিং সিস্টেম ব্যবহার করে। নক্স প্ল্যাটফর্ম দ্বারা সুরক্ষিত এ অপারেটিং সিস্টেম ব্যক্তিগত তথ্যের সুরক্ষায় মাল্টি-লেয়ার বিশিষ্ট নিরাপত্তা প্রদান করে। যার মাধ্যমে স্যামসাং অ্যাপ স্টোর ব্যবহারকারীদের তথ্যের সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে বিভিন্ন ধরনের অ্যাপ ব্যবহারের সুবিধা প্রদান করে।

টফি দেশের অন্যতম ওটিটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম। প্ল্যাটফর্মটিতে সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল রয়েছে (দেশের যেকোন অ্যাপের তুলনায়); সঙ্গে রয়েছে অসংখ্য ভিডিও কনটেন্ট; এক্সক্লুসিভ ভিডিও ও টেলিফিল্ম। এ ছাড়াও, মানিটাইজেশন ফিচার সম্বলিত ইউজার জেনারেটেড কনটেন্টের (ইউজিসি) ক্ষেত্রে এটি দেশের প্রথম ক্রিয়েটরস প্ল্যাটফর্ম্- এ ফিচার ব্যবহার করা যেমন সহজ, তেমনি নিয়মিতভিত্তিতে দ্রুততার সঙ্গে এ ফিচার ব্যবহার করা যায়।

টিভি চ্যানেলের সমৃদ্ধ কালেকশনের জন্য জনপ্রিয়তা অর্জন করেছে টফি। বর্তমানে, এ প্ল্যাটফর্মে ১২০টির বেশি টিভি চ্যানেল রয়েছে – স্থানীয় অন্যান্য অ্যাপের চেয়ে যা বেশি। টফি অ্যাপের মাধ্যমে স্যামসাং টিভি ব্যবহারকারীরা কেবল টিভি চ্যানেলগুলো দেখতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *