মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আইটেল’র ৪জিবি+৬৪জিবি স্মার্টফোন ভিশন ৩

ক.বি.ডেস্ক: আইটেল বাংলাদেশের বাজারে বাজেটবান্ধব ৪জিবি+৬৪জিবির ফাস্ট চার্জিং সুবিধা সম্পন্ন নতুন স্মার্টফোন ‘‘ভিশন ৩’’ নিয়ে এসেছে। স্মার্টফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে এবং ফোনটির সঙ্গে একটি ১৮ ওয়াট ফাস্ট চার্জার দেয়া হয়েছে। দুটি ভিন্ন জুয়েল ব্লু এবং মাল্টিকালার গ্রিন রঙে পাওয়া যাচ্ছে।  স্মার্টফোনটির মূল্য ১০,৪৯০ টাকা।

ভিশন ৩: স্মার্টফোনটিতে রয়েছে ১.৬ গিগাহাটর্জ অক্টাকোর প্রসেসর, ৬৪ জিবি স্টোরেজ, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম।  এ ফোনটি দিয়ে মাত্র ১০ মিনিট চার্জ দিয়ে ৩ ঘণ্টা কথা বলা যাবে। ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাবেন।

৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ হাই-রেজুলেশনের ডিসপ্লে, অত্যাধুনিক ফেস আনলক এবং ৮ ফাংশনের ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার রয়েছে। আঙ্গুলের নাগালের মধ্যেই রয়েছে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্টের ডুয়েল আনলক মোড। ফোনটিতে অত্যাধুনিক অ্যান্টি-থ্রেফট অ্যালার্ম ফিচার, মোবাইল গেমিং অভিজ্ঞতা দিতে ডারউইন ইঞ্জিন, প্যারেন্টাল মোড এবং ফোন ক্লোনার ও এআই গ্যালারি সুবিধা রয়েছে। চলতি ফ্যাশনের প্রবণতাগুলো অনুসরণে এতে বড় লেন্সের ডিজাইন সংযুক্ত করা হয়েছে। এআই ডাবল ক্যামেরা ও স্টাইলিশ মেটাল স্ট্রাইপ ডিজাইন ফোনটির মধ্যে একটি প্রিমিয়াম লুক ও ফিল এনেছে।

বিস্তারিত: https://www.itel-mobile.com/bd/products/smart-phone/vision/vision3/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *