উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

১৭ নভেম্বর ‘অপো ইনো ডে’ তে উন্মোচন হবে তিনটি নতুন উদ্ভাবনী কনসেপ্ট পণ্য

আগামী ১৭ নভেম্বর চীনের শেংঝেনে অনুষ্ঠিত হতে যাচ্ছে অপোর বার্ষিক অনুষ্ঠান ‘অপো ইনো ডে ২০২০’। এবারের ইনো ডে বা ইনোভেশন ডে অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য ‘‘লিপ ইনটু দ্য ফিউচার’’। এই অনুষ্ঠানে সরাসরি দেখানো হবে ইন্টারনেট এক্সপেরিয়েন্সের যুগে অপো তাদের সাম্প্রতিক ও অত্যাধুনিক চিন্তার নতুন সব পণ্য। অপোর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা টনি শেন এবং অপোর ভাইস প্রেসিডেন্ট ও অপো গবেষণা ইনস্টিটিউটের প্রধান লেভিন লিউ নতুন যুগের জন্য কোম্পানির প্রযুক্তির ধারণা ও ব্যবসায়িক দর্শন নিয়ে ব্র্যান্ডের নতুন সব আপডেট নিয়ে কথা বলবেন এবং তিনটি নতুন উদ্ভাবনী কনসেপ্ট পণ্য উন্মোচন করবেন।

২০১৯ সালে অপো ইনো ডের যাত্রা হয় এবং এটি ভবিষ্যত প্রযুক্তির সম্ভাবনা অনুসন্ধান ও মানুষের জীবনের প্রতিফলন ঘটাতে কোম্পানির জন্যে একটি সিগনেচার ইভেন্টে পরিণত হয়েছে। গত বছর অপো ইন্টেলিজেন্ট কানেক্টিভিটির ধারণা সবার সামনে তুলে ধরে। এ বছর এ ধারণাটিকে ইন্টারনেট অব এক্সপেরিয়েন্স হিসেবে আপডেট করা হয়েছে। ইন্টেলিজেন্ট কানেক্টিভিটি বর্তমান সময়ে যোগাযোগে ভিত্তি এবং সবকিছুর সমন্বয়ে ইন্টারনেট অব এক্সপেরিয়েন্স এই অভিজ্ঞতাকে আরও সমুন্নত করবে।

ইতোমধ্যে অপো স্মার্টওয়াচ, ৫জি সিপিই (কাস্টমার প্রেমিস ইকুইপমেন্ট), এআর (অগমেন্টেড রিয়েলিটি) গ্লাসসহ বেশ কিছু গ্যাজেট যেমন ফ্ল্যাশ চার্জিং, ৫জি, ইমেজিং এবং সফটওয়্যার অপটিমাইজেশনের ক্ষেত্রে আকর্ষণীয় বেশ কিছু উদ্ভাবন প্রদর্শন করেছে। এ বছর ব্র্যান্ডটি আরও কিছু উদ্ভাবনী প্রযুক্তি প্রদর্শন করবে। এ বছর অপো ইনো ডেতে নতুন সব উদ্ভাবন প্রদর্শন করে আরও এক ধাপ এগিয়ে যেতে চায়। অপো ইনো ডে সম্পর্কে জানতে: https://events.oppo.com/en/innoday2020/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *