উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

এটিএন ই-মার্ট ও পেপারফ্লাই চুক্তি

ক.বি.ডেস্ক: দেশব্যাপী ২৪-৪৮ ঘন্টার ভেতরে দ্রুততম সময়ের মধ্য পণ্য ডেলিভারির অঙ্গীকার নিয়ে এটিএন বাংলা লিমিটেড এর ই-কমার্স প্ল্যাটফর্ম এটিএন ই-মার্টের সঙ্গে দেশের প্রযুক্তিনির্ভর লজিস্টিক সংযোগ প্রতিষ্ঠান পেপারফ্লাই এর একসঙ্গে কাজ করার আনুষ্ঠানিক যাত্রা হল। পেপারফ্লাই এটিএন ই-মার্টকে তাদের সকল পণ্য বিপণনের উদ্দেশ্যে ঢাকা নগরী ও তার বাইরেও সম্ভাব্য সকল ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য সবরকমের লজিস্টিক সাপোর্ট দিবে।

এটিএন বাংলা লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান এটিএন ই-মার্ট একটি স্বয়ংসম্পূর্ণ ই কমার্স প্ল্যাটফর্ম যার মাধ্যমে ক্রেতাদের দ্বারপ্রান্তে নির্বিঘ্নে পৌঁছে যাবে দেশ বিদেশের অত্যাধুনিক ও সাম্প্রতিকতম সব পণ্য। ইলেকট্রনিক সামগ্রী থেকে শুরু করে ফ্যাশন অনুষঙ্গ এটিএন ই-মার্টের দেশি বিদেশি বহু নামকরা ব্রান্ডে অসংখ্য পণ্য সমাহার অত্যন্ত ব্যাপক ও বহুমাত্রিক। আর সেই পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেয়ার জন্য পেপারফ্লাইয়ের সঙ্গে সংযুক্ত হচ্ছে।  

চুক্তিপত্রে স্বাক্ষর করেন এটিএন বাংলা লিমিটেডের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন এটিএন ই-মার্টের সিইও মো. বাদশাহ আলমগীর, সিওও কে এম ফেরদৌস ইলিয়াস এবং পেপারফ্লাইয়ের এসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস অ্যান্ড কি একাউন্টস)মাহমুদুল হাসান।

Atnemart.com সারাদেশে পণ্য শিপিং করে থাকে এবং ফ্রি রিটার্ণ পলিসিও আছে তাদের। ক্রেতাদের সুবিধার্থে তাদের পণ্য কিনতে ক্যাশ অন ডেলিভারি,  বিকাশ,  নগদ এবং কার্ড ব্যবহার করেও মূল্য পরিশোধ করা যায়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *