আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা স্মার্টফোনে অগ্রিম বুকিং চলছে

ক.বি.ডেস্ক: স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা স্মার্টফোনে অগ্রিম বুকিং চলছে ১৫ হাজার টাকা দিয়ে। আজ থেকে শুরু হওয়া এ প্রি-বুকিংয়ে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার ও নানা সুবিধা উপভোগ করার। এ স্মার্টফোন দুটির বাজারমুল্য ১,১৪,৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২+) এবং ১,৪৩,৯৯৯ টাকা (গ্যালাক্সি এস২২ আল্ট্রা)। স্যামসাং ওয়েবসাইটের (www.s22preorder.com/). মাধ্যমে এ ডিভাইসগুলো প্রি-বুকিং দেয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা স্মার্টফোনে প্রি-বুকিং দেয়া ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক অথবা নির্বাচিত ডিভাইস এক্সচেঞ্জ করার ক্ষেত্রে ১০ হাজার টাকা বোনাস ক্যাশব্যাকসহ বিনা মূল্যে গ্যালাক্সি বাডস পাওয়ার সুযোগ পাবেন। এ ছাড়াও, ৫০ শতাংশ নিশ্চিত বাইব্যাক সুবিধা উপভোগে তারা ৫ হাজার টাকা প্রদান করে গ্যালাক্সি অ্যাসিউরড -এর মাধ্যমে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ও ইনস্যুরেন্সে ৫০ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

ক্রেতারা সিটি ব্যাংক অ্যামেক্স কার্ড এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেডে (ইবিএল)ইএমআই এর ক্ষেত্রে ৭ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক; সিটি অ্যামেক্সে ৫ হাজার টাকা পর্যন্ত বোনাস এমআর পয়েন্ট এবং ১০ হাজার টাকা মূল্যের এমআর রিডেম্পশন অপশন; স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও আইপিডিসির সঙ্গে ২৪ মাস পর্যন্ত বর্ধিত ইএমআই সুবিধা এবং আইপিডিসি ইজেড -এ ২৪ মাস পর্যন্ত কার্ডবিহীন ০% ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *