উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

হুয়াওয়ে ‘৫জি কুইজ’ ক্যাম্পেইনে বিজয়ী যারা

ক.বি.ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়োজিত ‘‘ফাইভজি কুইজ’’ ক্যাম্পেইনে অংশ নেয়া ১৯ জন বিজয়ীর নাম সম্প্রতি ঘোষণা করেছে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড। কুইজে অংশগ্রহণকারীদের মধ্যে যারা কুইজের নিয়মাবলী সঠিকভাবে মেনে সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরেছেন তাদেরকেই বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়।

গত বছরের ডিসেম্বরে শুরু হওয়া এই কুইজ প্রতিযোগিতাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মাঝে বেশ জনপ্রিয় হয়ে ওঠে এবং দশ হাজারেরও বেশি বার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হয়। নিয়মানুযায়ী এ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের দশটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হয় এবং বিজয়ী হওয়ার জন্য সকল কুইজের পোস্টগুলো পুনরায় শেয়ার করতে হয়।

হুয়াওয়ে ৫জি কুইজ ক্যাম্পেইনে বিজয়ীরা হলেন: রিংকু দাস, শাইখ মাহমুদ, সৌরভ এফ রহমান, শামীম শুভ, ইয়াসিন মুহাম্মদ, মূয়ীদ বিন মহিউদ্দীন, আব্দুল জব্বার বাপ্পী, সৈয়দ মূয়ীদুল ইসলাম, রাকিবুল শুভ, মোরশেদ সাগর, মো. সেলিম, মামুন হুসাইন, মো. এস. রনি, রিহান ইসলাম, আনিসা ইবনাত, জয়নব আক্তার, রাসেল ইফতেখার, মো. গোলাম রাব্বানী ও দাউদ সরদার। সকল বিজয়ীদের উপহার হিসেবে আকর্ষণীয় হুয়াওয়ে ডিভাইস প্রদান করা হয়।

৫জি ধারনাটি বাংলাদেশে তুলনামূলকভাবে নতুন এবং দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নত মানের প্রযুক্তি সুবিধার মাধ্যমে আগামী দিনগুলোতে নতুন সম্ভাবনা উন্মোচনে বাংলাদেশ ইতোমধ্যে এ প্রযুক্তি গ্রহণ করেছে। ৫জি কুইজ প্রতিযোগিতাটি মানুষকে ৫জি সম্পর্কে বিস্তারিত জানতে সাহায্য করেছে এবং হুয়াওয়ে বাংলাদেশের এ উদ্যোগটি ৫জি নিয়ে মানুষের ইতিবাচক প্রভাব ফেলতে সাহায্য করছে। মানুষের আগ্রহ নিশ্চিতভাবেই ৫জি সম্পর্কে তাঁদের আগ্রহের বহিঃপ্রকাশ। এই কুইজের উদ্দেশ্য ছিল ৫জি সম্পর্কে সকলকে ধারনা দেয়া।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *