আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

২০২১ এর ৪র্থ প্রান্তিকে সেরা স্মার্টফোন রিয়েলমি

ক.বি.ডেস্ক: শীর্ষস্থানীয় গ্লোবাল টেকনোলজি মার্কেট অ্যানালিস্ট ফার্ম ক্যানালিস এর সাম্প্রতিক প্রকাশিত একটি প্রতিবেদনে, ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে শিপমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বাজারে স্মার্টফোন নির্মাতা হিসেবে শীর্ষস্থান দখল করেছে রিয়েলমি। ২০ শতাংশ ইউনিট শেয়ার ও ৫০ শতাংশ প্রবৃদ্ধির মাধ্যমে চতুর্থ প্রান্তিকে ১ নম্বর স্থানে উঠে এসেছে এই ব্র্যান্ডটি।

ক্যানালিসের তথ্য মতে, রিয়েলমির পণ্যগুলো দ্রুত প্রবৃদ্ধির সঙ্গে উদীয়মান বাজারে ব্যাপক জনপ্রিয়তা অর্জন অব্যাহত রেখেছে। ইউরোপে এক বছরে প্রায় ৪৫০ শতাংশ প্রবৃদ্ধির হারসহ এক নতুন মাইলফলক অর্জন করেছে ব্র্যান্ডটি। এর মাধ্যমে এই অঞ্চলের চতুর্থ বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ডে পরিণত হয়েছে। ভারতে রিয়েলমির মার্কেট শেয়ার বেড়ে ১৭ শতাংশ হয়েছে এবং ২০২১ সালের চতুর্থ প্রান্তিকে বিশ্বব্যাপী ৩০টি বাজারে এবং ৬টি অঞ্চলে রিয়েলমি শীর্ষ ৫-এর মধ্যে স্থান করে নিয়েছে। প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে রিয়েলমি আরও বিশাল পরিসরে স্মার্ট ডিভাইস নিয়ে আসবে।

আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলোর একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে কারণ রিয়েলমি উন্নত ১+৫+টি কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *