মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজেটবান্ধব স্যামসাং ‘গ্যালাক্সি এম১২’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং সম্প্রতি নিয়ে এসেছে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ বাজেটবান্ধব বিস্তৃত পরিসরের ‘গালাক্সি এম১২’ স্মার্টফোন। স্মার্টফোনটিতে রয়েছে ওয়াটারড্রপ নচসহ ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, ৯০ হার্টজ ডিসপ্লে। কালো, এলিগেন্ট ব্লু ও সাদা রঙে স্মার্টফোনটি বাজারে এনেছে স্যামসাং। স্মার্টফোনটির নিয়মিত মূল্য ১৮,৪৯৯ টাকা। প্রোমোশনাল অফারে ১ হাজার টাকা ছাড়ে এ স্মার্টফোনটি কিনতে পারবেন।

স্যামসাং গালাক্সি এম১২ স্মার্টফোন: রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরের সঙ্গে এফ/২.০ অ্যাপারচার, ১২৩ ডিগ্র ফিল্ড অব ভিউযুক্ত ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা-ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্সের কোয়াড ক্যামেরা সিস্টেম। ফোনটিতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যা ১৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সমর্থন করবে। সাধারণ ব্যবহারে একবার চার্জে ফোনটি দুই দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। স্মার্টফোনের অ্যানিমেশন ও স্ক্রলিংকে মসৃণ করবে ফোনটির ৯০ হার্টজের রিফ্রেশ রেট। এসেছে এক্সিনোজ ৮৫০ এসওসি শীর্ষক নতুন ৮ এনএম চিপসেট, যার ৮ কোর সর্বোচ্চ ২ গিগাহার্টজে চলবে। ওয়াটারড্রপ নচসহ সুবিশাল ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। স্মার্টফোনটির এলপিডিডিআর৪ র‍্যাম নিশ্চিত করবে অবিশ্বাস্য পারফরমেন্স, মাল্টিটাস্কিং করে তুলবে সহজ।

দুই বছর আগে গ্যালাক্সি এম সিরিজ নিয়ে আসে স্যামসাং। যার উদ্দেশ্য ছিলো সাশ্রয়ী দামে স্মার্টফোনে অত্যাধুনিক সব ফিচার নিয়ে আসা। এখন, স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে বাজেট ও সাশ্রয়ে ব্যবহারকারীদের পছন্দের তালিকায় অন্যতম স্মার্টফোন সিরিজে পরিণত হয়েছে স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ। আর এম সিরিজের লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে, অ্যালুমিনাম বডি নিয়ে মনস্টার রিলোডেড স্লোগানে বাজারে এসেছে স্যামসাং গ্যালাক্সি এম১২ স্মার্টফোন।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *