উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

এমটিবি-জিপি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন

ক.বি.ডেস্ক: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি একটি হোটেলে জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার এবং প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড উন্মোচন করেছে। দেশের একটি বেসরকারি ব্যাংক ও বৃহত্তম মোবাইল অপারেটরের যৌথ প্রয়াসে কাডের্র এই গুরুত্বপূর্ণ সেবার সূচনা হলো।

কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার এবং প্ল্যাটিনাম ক্রেডিট কার্ড উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রামীণফোন’র প্রধান নির্বাহী ইয়াসির আজমান। এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণফোন’র চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, হেড অব মার্কেটিং নাফিস আনোয়ার চৌধুরী, হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশার। এমটিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রফিকুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট আজম খান এবং হেড অব কার্ডস মো. আবু বকর সিদ্দিক।

সৈয়দ মাহবুবুর রহমান বলেন, গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। এই নতুন কার্ডের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের আরও সমৃদ্ধ ও স্বতন্ত্র অভিজ্ঞতা উপহার দিতে যাচ্ছি।

ইয়াসির আজমান বলেন, এই ধরনের অংশীদারিত্ব গ্রাহকদের অভিজ্ঞতার মান উন্নত করতে এবং তাদের জন্য নতুন সুবিধা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমি বিশ্বাস করি যে, এই অংশীদারিত্ব মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং গ্রামীণফোনের গ্রাহকদের উপকৃত করবে। আমরা ভবিষ্যতেও এই ধরনের অংশীদারিত্ব প্রসারিত করতে আগ্রহী।

মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন, বাংলাদেশের জনগণের ডিজিটাল অন্তর্ভুক্তির ক্রমবর্ধমান চাহিদা মেটাতে কো-ক্রিয়েশন হচ্ছে অন্যতম সেরা পন্থা। দীর্ঘ পথচলায় আমরা আমাদের সেবাগুলোর মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করে চলেছি এবং আমাদের উদ্ভাবনী অফার ও সেবার মাধ্যমে গ্রাহকরাও তাদের জীবনে নতুন মাত্রা যোগ করার ক্ষেত্রে আমাদের ওপর আস্থা রাখে। জিপি স্টার বাংলাদেশের সবচেয়ে বড় ও আস্থার প্লাটফর্ম। এমটিবি-জিপি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড এমটিবি ও জিপি’র গ্রাহকদের পছন্দের সেবা হিসেবে জায়গা করে নিবে। গ্রাহকরা তাদের পছন্দের ডিজিটাল পদ্ধতিতে দ্রুত ও বিকশিত জীবনধারার সাথে মানানসই উপায়ে আরো কাছে সেবাগুলো পাবে।

কার্ডেও ফি প্রযোজ্য নয়, লাউঞ্জকির আওতায় বিশ্বব্যাপী ১১০০ এয়ার লাউঞ্জ বিনা মূল্যে ব্যবহার, দেশজুড়ে এমটিবি এয়ার লাউঞ্জ বিনা মূল্যে ব্যবহার, মিট ও গ্রিট সেবা, শুভচ্ছোসূচক এমটিবি প্রোটেকশন প্লান, বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সেবাসহ আরও অনেক সেবা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *