উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

অপো’র ‘মাই বেস্ট ক্লিক’ ফটো ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: একটি ছবি হাজার শব্দের চেয়ে শক্তিশালী এই প্রবাদে অনুপ্রাণিত হয়ে নতুন ফটোগ্রাফি ক্যাম্পেইন শুরু করেছে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। অপো ভক্ত ও ব্যবহারকারীদের সুপ্ত ফটোগ্রাফি প্রতিভা বিকাশের জন্য ‘‘মাই বেস্ট ক্লিক’’ নামে এ ক্যাম্পেইন চালু করা হয়েছে। ক্যাম্পেইনটি চলবে ২৪ অক্টোবর পর্যন্ত্।

প্রথমে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে তারপর পেজের মধ্যে নির্দিষ্ট পোস্টের কমেন্টস সেকশনে গিয়ে ট্রাভেল, পোর্ট্রেইট ও নাইট লাইফ ফটোগ্রাফি থিমকে কেন্দ্র করে তোলা ছবিগুলো #OPPOBangladesh ও #MybestClick লিখে পোস্ট করতে হবে। বিস্তারিত: অপো বাংলাদেশের ফেসবুক পেজে।

বাছাইকৃত সেবা ছবির জন্য বিজয়ীরা পাবেন অপো এনকো ডব্লিউ৫১ ও অপো ডব্লিউ১১ উপহার। এজন্য ট্রাভেল অ্যান্ড ন্যাচার, কালচার, পোর্ট্রেট ও নাইট লাইফ এই চার ক্যাটাগরির ছবি তুলে শেয়ার দিতে হবে। পর্যায়ক্রমে সেরা ছবিগুলো অপো বাংলাদেশের ইন্সটাগ্রামে ফটোগ্রাফারের নাম দিয়ে প্রকাশ করা হবে। তাই আপনি যদি ছবিপ্রেমী হয়ে থাকেন তাহলে আজই মাই বেস্ট ক্লিক ক্যাম্পেইনে অংশ নিয়ে নিজেকে ঝালিয়ে নিন।

বর্তমানে তরুণ প্রজন্ম প্রতিটি মুহুর্তকে ক্যামেরায় ধারণ করে রাখতে চায়। তাই স্মার্টফোন জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। তরুণদের এই অ্যাক্টিভিটি আরও উত্সাহিত করতে এগিয়ে এসেছে অপো বাংলাদেশ। ভালো ছবি তুললে পুরস্কারের আয়োজন করা হয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *