আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

যোহো ব্রান্ডের পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: গ্রাহকদের দ্রুততর, নিরাপদ ও ক্লাউড নির্ভর অত্যাধুনিক ইমেইল সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলোজিস বিশ্বের শীর্ষস্থানীয় সফটওয়্যার ও সার্ভিসেস কোম্পানী যোহো এর সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি প্রযুক্তি-কেন্দ্রিক ব্যবহারকারিদের কর্ম পরিবেশে সক্ষমতা বৃদ্ধি করার প্রয়াসের একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। যোহো এর ওয়ার্ল্ড ক্লাস স্যাস সার্ভিসসমূহ তথ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নিরাপত্তা প্রয়োগের পাশাপাশি, ব্যবহারকারীদের দৈনন্দিন কার্যক্রমে দক্ষতা বাড়াবে যা মূলত প্রতিষ্ঠান গ্রাহকদের অধিকতর ও মানসম্পন্ন সেবা প্রদানে সহায়ক হবে।

অনলাইন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান এর উপস্থিতিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন স্মার্ট টেকনোলজিস এর হেড অব সফটওয়্যার বিজনেস মিরসাদ হোসেন এবং যোহো কর্পোরেশনের এর এশিয়া প্যাসিফিক অঞ্চলের ভাইস প্রেসিডেন্ট এবং জেনারেল ম্যানেজার জিবু ম্যাথিউ।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, দেশের শীর্ষস্থানীয় আইসিটি সল্যুশন ডিস্ট্রিবিউটর হিসেবে আমরা সবসময়ই আমাদের কাস্টমার এবং পার্টনারদের নিত্যনতুন প্রযুক্তি এবং সলিউশন সরবরাহ করার চেষ্টা করে থাকি। আমরা চাই, আমাদের দেশের প্রতিটি চ্যানেল পার্টনার যেন যুগের সময়ের সঙ্গে তাল মিলিয়ে ক্লাউডের যুগে প্রবেশ করতে পারে।

জিবু ম্যাথিউ বলেন, যোহোর ডিজিটাল ওয়ার্কপ্লেস কোন প্রকার ঝুঁকি ছাড়াই কর্মীদের যুক্ত করার পাশাপাশি নিখুঁতভাবে ডাটা প্রসেস করতে সক্ষম হয়। বাংলাদেশ মার্কেটে স্মার্ট টেকনোলজিসের মত শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তির মাধ্যমে আমাদের ব্যবসায় সম্প্রসারনের নতুন দ্বার উন্মোচন হলো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *