উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মেটলাইফ’র এজেন্ট রিক্রুটমেন্ট প্ল্যাটফর্ম চালু

ক.বি.ডেস্ক: বীমা খাতে প্রথমবারের মতো চালু হল শতভাগ কাগজবিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি। কাগজবিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি চালু করেছে মেটলাইফ। মেটলাইফর এজেন্ট রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মের আধুনিকায়নের মাধ্যমে সূচনা হলো এই সম্পূর্ণ কাগজবিহীন প্রক্রিয়া। আরও তথ্যের জন্য এই লিংকটিতে ভিজিট করুন :https://www.metlife.com.bd/be-a-metlifer/

এই এন্ড-টু-এন্ড ডিজিটাল এবং শতভাগ কাগজবিহীন রিক্রুটমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আগ্রহী প্রার্থীগণ অনলাইনে এজেন্ট পেশার জন্য আবেদন করতে পারবেন, প্রশিক্ষণ সম্পন্ন করতে পারবেন, এবং মেটলাইফ বাংলাদেশের এজেন্ট হিসেবে ক্যারিয়ার শুরু করার জন্য নিয়োগ চুক্তিপত্রে ডিজিটালি স্বাক্ষর করতে পারবেন। এই প্রক্রিয়াটি চালু করার ফলে প্রার্থীদেরকে নিয়োগ সম্পর্কিত প্রয়োজনীয় নথিপত্র জমা দেওয়ার জন্য স্বশরীরে মেটলাইফ অফিসে উপস্থিত হতে হবে না।

কাজে যোগদানের পর, নতুন নিয়োগ প্রাপ্ত এজেন্ট অভিজ্ঞ এজেন্টগণের কাছ থেকে প্রয়োজনীয় সকল পরামর্শ পাবেন এবং মেটলাইফর ডিজিটাল টুলের মাধ্যমে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করতে শুরু করবেন। বাংলাদেশে ১৭ হাজারেরও বেশি এজেন্টের মাধ্যমে ১০ লক্ষেরও বেশি গ্রাহককে সেবা দিচ্ছে মেটলাইফ।

মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, কোভিড-১৯ দূর্যোগকালে আমরা লক্ষ্য করেছি যে অনেকেই বিকল্প পেশার প্রতি আগ্রহ প্রকাশ করছেন। এই সময়ে ডিজিটাল পদ্ধতিতে কার্যক্রম পরিচালনা করার সক্ষমতা একটি কর্মীকেন্দ্রিক প্রতিষ্ঠানের জন্য অত্যাবশ্যক। বাংলাদেশের বীমা প্রতিষ্ঠান হিসেবে বীমা খাতের আধুনিক রূপান্তরে মেটলাইফ অগ্রনী ভূমিকা পালন করছে, পাশাপাশি নিয়োগ প্রক্রিয়ার এই ডিজিটাইজেশন নিয়োগ প্রাপ্তদেরকে সফল এজেন্ট হিসোব গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *