উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ওরাইমো’র পার্টনার্স মিট ২০২২

ক.বি.ডেস্ক: স্মার্ট এক্সেসোরিজ ব্র্যান্ড ওরাইমো এর দুই দিনব্যাপী পার্টনার্স মিট অনুষ্ঠিত হয় গাজিপুরের অভিজাত এক রিসোর্টে। মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সেরা পরিবেশকদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। ওরাইমো একটি চীনভিত্তিক স্মার্ট এক্সেসোরিজ কোম্পানি। বিশ্বের ৬০টিরও বেশি দেশে তারা তাদের ব্যবসা পরিচালনা করছে। ওরাইমো বাংলাদেশের যাত্রা হয় ২০১৮ সালে। মোবাইল ফোনের চার্জার, চার্জিং ক্যাবল, পাওয়ার ব্যাংক, ইয়ারফোন, তারবিহীন ইয়ারফোন, স্মার্টওয়াচসহ সকল প্রায় ৫০টি মডেলের পণ্য আছে এখন ওরাইমো বাংলাদেশের পণ্যের তালিকায়।

গতকাল বুধবার ২৩শে মার্চ অনুষ্ঠিত ওরাইমো পার্টনার্স মিটে উপস্থিত ছিলেন ওরাইমো’র কান্ট্রি ডিরেক্টর জিয়ান জিয়াং, কান্ট্রি ম্যানেজার তানবির হোসেন মজুমদার, ওরাইমো বাংলাদেশের ন্যাশনাল ডিস্ট্রিবিউটারের কর্মকর্তা, ৮০ জন পরিবেশক এবং ওরাইমো বাংলাদেশের কর্মীবৃন্দ।

তানবির হোসেন মজুমদার বলেন, ওরাইমো একটি ইন্টারন্যাশনাল স্মার্ট এক্সেসোরিজ ব্র্যান্ড। বিশ্বের ৬০টিরও বেশি দেশে সাফল্যের সঙ্গে ব্যবসা করে আসছে। ওরাইমো বাংলাদেশের প্রথম লক্ষ্য ছিলো একটি উন্নত বিপণন ব্যবস্থা গড়ে তোলা। বর্তমানে ৬৪টি জেলাতে প্রায় ১১০টি পরিবেশক রয়েছে। ওরাইমো ওরাইমো পণ্যের গুণগুত মান, দাম এবং সর্বনিম্ন ৩ মাস থেকে সর্বোচ্চ ১২ মাসের বিক্রয়োত্তোর সেবা পাওয়া যায়।

জিয়ান জিয়াং বলেন, ওরাইমো টেকনো, আইটেল এবং ইনফিনিক্সের মতো ট্রানশন গ্রুপের একটি ব্র্যান্ড। ইতিমধ্যে দেশের মানুষের কাছে আমরা জায়গা করে নিয়েছি। আশা করছি দেশের মানুষের ভালো মানের স্মার্ট এক্সেসোরিজের চাহিদা আমরা মিটাতে সক্ষম হবো।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *