উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

মোশন ভিউ-এ পাওয়া যাবে ইনফিনিক্স মোবাইল

ক.বি.ডেস্ক: এখন থেকে দেশব্যাপী মোশন ভিউ’র সকল আউটলেট ও অনলাইন স্টোরে ইনফিনিক্স ব্র্যান্ডের মোবাইল পাওয়া যাবে। প্রতিষ্ঠানটির আউটলেট থেকে ইনফিনিক্সের যেকোনো স্মার্টফোন কেনার ক্ষেত্রে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় সব অ্যাক্সেসোরিজ উপহার। এ লক্ষে গতকাল বুধবার (২৩ মার্চ) গুলশানে ইনফিনিক্স বাংলাদেশের প্রধান কার্যালয়ে মোবাইল অ্যাক্সেসোরিজ ও গ্যাজেটস আমদানিকারক এবং বিপনণ প্রতিষ্ঠান মোশন ভিউ’র সঙ্গে ইনফিনিক্স মোবাইলের এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

মোশন ভিউ’র সঙ্গে ইনফিনিক্স মোবাইলের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনফিনিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর লয়ি ল্যু, মোশন ভিউ’র ম্যানেজিং ডিরেক্টর ইমরুল হাসান, ম্যানেজার খালিদ হাসান ও ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমান। এ ছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জহুরুল হক।

ইমরুল হাসান বলেন, এখন থেকে দেশের ক্রেতারা খুব সহজেই মোশন ভিউ থেকে তাদের পছন্দের ইনফিনিক্স মোবাইল কিনতে পারবেন। বর্তমানে মোশন ভিউ’র ১১টি ব্র্যান্ড আউটলেট চালু আছে এবং আরও ৩০টি নতুন স্টোর দেশব্যাপী চালুর অপেক্ষার রয়েছে। মোশন ভিউ দেশের অন্যতম বৃহত গ্যাজেট আমদানিকারক প্রতিষ্ঠান।

মোশন ভিউ বর্তমানে অ্যামাইজফিট, ওয়ানপ্লাস, হেলিউ, লেনোভো, রিয়েলমির মতো বহুজাতিক গ্যাজেট কোম্পানির অনুমোদিত ন্যাশনাল ডিস্ট্রিবিউটর। দেশব্যাপী ৬৪ জেলায় তাদের বিপণন চালু আছে এবং দুই হাজারের অধিক রিটেইলে পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট- স্মার্ট ওয়াচ, পাওয়ার ব্যাংক, ইয়ারফোন, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। বিস্তারিত: ০১৭১৭-৪৭৭৬২৬

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *