উদ্যোগ

রাইডারদের সম্মানে দারাজ’র ‘লাখপতি রাইডার’

ক.বি.ডেস্ক: দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডের লজিস্টিক সিস্টেম ডেক্সের (দারাজ এক্সপ্রেস) অধীনে পণ্য ডেলিভারির সঙ্গে যুক্ত সকল ডেলিভারিম্যান বা রাইডারসহ সবাইকে সম্মান জানাতে তৃতীয়বারের মতো ‘‘লাখপতি রাইডার’’ আয়োজন করেছে দারাজ বাংলাদেশ। এ অ্যাওয়ার্ডের জন্য সর্বাধিক সংখ্যক পণ্য ডেলিভারির এবং বছরজুরে পারফরম্যান্সের ভিত্তিতে সেরা রাইডারদের নির্বাচিত করা হয়।

সম্প্রতি অতিথিদের উপস্থিতিতে লাখপতি রাইডার এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস রূশো এবং হেড অব ডেক্স আশফাকুজ্জামান তন্ময়সহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে ২৫০০ রাইডারের মধ্যে দুইজনকে স্বাবলম্বী করার লক্ষ্যে লাখপতি রাইডার ঘোষণা করা হয়। ১১.১১ ক্যাম্পেইনসহ সারা বছরের পারফরম্যান্সের ভিত্তিতে সেরা দুইজন রাইডার নির্বাচিত হন। রাজধানী  ঢাকা থেকে এ পুরস্কার জিতেছেন ধানমন্ডি হাবের আবু বকর, যিনি ১১.১১ ক্যাম্পেইনে একাই ঢাকার মধ্যে সর্বাধিক পণ্য ডেলিভারি দিয়ে জিতে নেন এক লাখ টাকা। অন্যদিকে, ঢাকার বাইরে থেকে বিজয়ী হয়েছেন রংপুর হাবের মো. মসিউর রহমান উতস, যিনি ঢাকার বাইরে সর্বাধিক পণ্য ডেলিভারি করে জিতে নেন এক লাখ টাকা।

বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১ উপলক্ষ্যে দারাজ আরও ৩৫০০ রাইডার নিয়োগ দিচ্ছে। আগ্রহী রাইডারগণ এ লিংকে প্রবেশ করে আবেদন করতে পারবেন https://docs.google.com/forms/d/1FQHhSEvI71dwY9H5sG54DdoqyOnH36d9BwNnx-55l0w/edit

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *