উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ব্রান্ড বাজারে চলছে মূল্য ছাড়

স্মার্ট টিভির শখ অনেকেরই। কিন্তু সাধ্য নেই অনেকের। তবে এবার হয়তো সাধ পূরণের সময় এসে গেছে। কারণ করোনাকালে টিভির চাহিদা বেড়ে যাওয়ায় দাম কিছুটা কমেছে। দেওয়া হচ্ছে বড়সড় মূল্য ছাড়। বর্তমান সময়ের জনপ্রিয় অনলাইন ই-কর্মাস ব্রান্ড বাজার (Brandbazaarbd.com) দেশি ও বিদেশি ব্রান্ডের ইলেক্ট্রনিক্স পণ্যের ওপরে সর্বোচ্চ ৫৫% ডিসকাউন্ট অফার ঘোষনা করেছে। এই অফারটি চলবে ৩১শে জানুয়ারি পর্যন্ত।

ব্রান্ড বাজারে ইলেক্ট্রনিক্স পন্যগুলো হলো- এসি, এয়ারকন্ডিশনার, ফ্রিজ, রেফ্রিজারেটর, এলইডি টিভি স্মার্ট, এলইডি টিভি অ্যান্ড্রয়েড ৪কে, হোম অ্যাপ্ল্যায়েন্স। এ ছাড়াও শীত উপলক্ষে শীতের যেসকল পন্য রয়েছে- রুম হিটার ,গিজার, হট ওয়াটার সাওয়ার। সকল পণ্যগুলো এই অফারে কিনতে পারবেন। ব্রান্ড বাজার ঢাকার মধ্যে ৮ থেকে ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি ব্যাবস্থা রেখেছে এবং ঢাকার বাইরে ২ থেকে ৭ দিনের মধ্যে ডেলিভারি নিশ্চিত করবে।

ব্রান্ড বাজারের প্রধান নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান বলেন,নতুন বছরে আমরা ব্রান্ড বাজারে ৫০০০ ইলেক্ট্রনিক্স পণ্যযুক্ত করেছি। যা অনলাইনে অর্ডার করার মাধ্যমে ঘরে বসে ক্রেতারা কিনতে পারবেন। ব্রান্ড বাজার নিশ্চিত করছে ১০০% অর্জিনাল ওয়ারেন্টিসহ পণ্য সবচেয়ে কমদামে ও দ্রুত ডেলিভারির নিশ্চয়তা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *