আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গেমারদের জন্য র‍্যাপো’র ৪কে ফিচার সম্পন্ন গেমিং মাউস

ক.বি.ডেস্ক: সম্প্রতি দেশের বাজারে গেমারদের জন্য ওয়্যারলেস এবং ৪কে ফিচার সম্বলিত ভিটি৯ সিরিজের তিনটি নতুন ভ্যারিয়েন্টের গেমিং মাউস নিয়ে এসেছে র‍্যপো বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। ভিটি৯ সিরিজে সংযুক্ত হয়েছে মাউসটির তিনটি নতুন মডেল- সাদা রঙের ভিটি৯ প্রো, ভিটি৯ প্রো মিনি এবং ভিটি৯ এয়ার লাইট।

গুনগত মান এবং গেমিং সক্ষমতার জন্য গেমারদের কাছে খুবই জনপ্রিয় র‍্যপো গেমিং মাউসগুলো। তিনটি নতুন ভ্যারিয়েন্টের গেমিং মাউসগুলোর বিশেষ বৈশিষ্ট্য হলো এগুলোতে ব্যবহৃত হয়েছে ৪কে ওয়্যারলেস গেমিং প্রযুক্তি। র‍্যাপো ভি ২ এম ওয়্যারলেস রিসিভার ব্যাবহার করে এই মডেলগুলো ৪০০০ হার্টজের পোলিং রেট সহ প্রতি সেকেন্ডে কমপিউটারকে ৪ হাজার বার তার অবস্থান রিপোর্ট করতে সক্ষম।

র‍্যপো গেমিং মাউসগুলো ৫০ ডিপিআই থেকে ২৬০০০ ডিপিআই পর্যন্ত বিস্তৃত ডিপিআই সেটিংস অফার করে। রেসপন্স টাইম মাত্র ০.২৫ মিলি সেকেন্ড এবং মাউসগুলোতে ব্যাবহার করা হয়েছে এডভ্যান্স পিএডব্লিইউ৩৩৯৮ মডেলের গেম অপটিকাল ইঞ্জিন এবং অনবোর্ড মেমোরি ফিচার, যা গেমের সময় মাউসের কার্যক্ষমতাকে রাখে সর্বোচ্চ। মাউসগুলোর ৮০০ এমএএইচ এর ব্যাটারি দেয় লম্বা চার্জিং ব্যাকআপ। কাস্টমাইজেশনের দেয়া হয়েছে ১০টি প্রোগ্রামেবল বাটন।

ওয়্যারলেস এবং ৪কে ফিচার সম্বলিত ভিটি৯ সিরিজের র‍্যপোর তিনটি নতুন ভ্যারিয়েন্টের গেমিং মাউসগুলোর মূল্য ৫০০০ টাকা থেকে ৫৫০০ টাকার মধ্যে। হাল্কা ওজনের এই গেমিং মাউসগুলোর সঙ্গে পাওয়া যাবে সম্পূর্ণ দুই বছরের ব্রান্ড ওয়্যারেন্টি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *