আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

খুদে শিক্ষার্থীদের জন্য মটোরোলার হেডফোন

মটোরোলা বাংলাদেশ বাজারে এনেছে খুদে শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ও শিক্ষামূলক কার্যক্রমের জন্য স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ মডেলের নতুন দুটি হেডফোন।মটোরোলার নতুন আসা হেডফোন দুটি তিন বছর বা তার বেশি বয়সী শিশুরা ব্যবহার করতে পারবে। স্কোয়াডস ২০০ হেডফোনটির মূল্য ১ হাজার ৮৯৯ টাকা এবং ও স্কোয়াডস ৩০০ হেডফোনটির মূল্য ২ হাজার ৯৯৯ টাকা। দেশের বাজারে মটোরোলার লাইফস্টাইল পণ্য বাজারজাত করছে সেল এক্সট্রা।

মটোরোলা স্কোয়াডস ২০০ তারযুক্ত হেডফোনটিতে রয়েছে ৮৫ ডেসিবেল পর্যন্ত নিরাপদ শব্দসীমানা এবং অ্যালার্জিমুক্ত কুশন, যা শিশুদের জন্য স্বাস্থ্যকর ও আরামদায়ক। হেডফোনটি শকপ্রুফ ও মজবুত। একসঙ্গে চারজন অডিও শেয়ারিংয়ের জন্য হেডফোনটিতে রয়েছে অডিও স্প্লিটার ও চার্জিং কেবল।

মটোরোলা স্কোয়াডস ৩০০ ওয়্যারলেস হেডফোনটিতে রয়েছে ব্লুটুথ ভার্সন ৫, যা ২৪ ঘণ্টা পর্যন্ত চার্জিং ব্যাকআপ দিতে পারে। শেয়ারিংয়ের জন্য রয়েছে অডিও স্প্লিটার ও চার্জিং কেবল। হেডফোনটি হালকা এবং এর কুশন ব্যান্ডটি নমনীয় হওয়ায় ব্যবহারের সময় শিশুরা বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবে।

এতে রয়েছে সর্বশেষ প্রযুক্তির হাবেল কানেকটেড, আমাজন এলেক্সা, সিরি কানেকটেড এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা। হেডফোন দুটি দারাজ, রবিশপ, পিকাবু, ইভ্যালি ও গেজেট অ্যান্ড গিয়ারে পাওয়া যাচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *