আনুষাঙ্গিক মোবাইল

বাংলাদেশে অপো’র ১০ বছর পূর্তি উদযাপন

ক.বি.ডেস্ক: অপো বিশ্বব্যাপী ২০ বছর পূর্তি উদযাপনের পাশাপাশি বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন করেছে। এই উদযাপনের মাধ্যমে স্মার্টফোন শিল্পে প্রতিষ্ঠানটির এক দশকের নিরলস উদ্ভাবন, সৃজনশীলতা ও উৎকর্ষ প্রতিফলিত হয়। অপো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন বিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান। অপো আনুষ্ঠানিকভাবে আজ (২৪ মার্চ) এই ঘোষণা দেয়।

বাংলাদেশে অপো’র ১০ বছর পূর্তি উদযাপনে অপো এ৩৮ (৪জিবি)-এর একই মূল্যে বেশি ফিচারের এ৩৮ (৬জিবি) মাত্র ১৫,৯৯০ টাকায় নিয়ে এসেছে। ৬জিবি সংস্করণের মূল্য বৃদ্ধি ছাড়াই গ্রাহকদেরকে এর প্রযুক্তিগত উৎকর্ষের অভিজ্ঞতা দিবে। এতে রয়েছে অত্যন্ত দ্রুত গতির ৩৩ডব্লিউ সুপারভক চার্জিং, ৯০ হার্টজ সানলাইট ডিসপ্লে, ৫০এমপি এআই ক্যামেরা ও ডায়নামিক অপো গ্লো ডিজাইন।

আকর্ষণীয় গল্প উপস্থাপনের জন্য অপো এবার অপো প্রিমিয়ার করেছে “এভরি স্মাইল ম্যাটার্স পার্ট টু-লাভ মোর গিভ মোর” নামের একটি ফিল্ম। এতে জীবনের বিশেষ মুহূর্তগুলির সৌন্দর্যকে উদযাপন করা হয়েছে। আগামী ৩১ মার্চ মুক্তি পেতে যাওয়া এই সিনেমাটিক অভিজ্ঞতা হৃদয় ছোঁয়া কাহিনী ও শ্বাসরুদ্ধকর চিত্রায়ণের মাধ্যমে দর্শকদের অনুপ্রাণিত করবে।

বাংলাদেশে অপো’র ১০ বছর পূর্তি উদযাপনে বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দেয়া হয়। এতে গ্রাহকরা কোটি টাকার পুরস্কার ও বিশেষ রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন। ১১ই এপ্রিল পর্যন্ত গ্রাহকরা জিততে পারবেন-এক্সক্লুসিভ গিফট বক্স; বাই ওয়ান গেট ওয়ান অফার; ১০ লক্ষ টাকা মূল্যের একটি স্বপ্নের ভ্রমণ; এক্সক্লুসিভ ব্যাক প্যাক; ইন্টারনেট ডেটা বান্ডেল এবং চরকি/ হৈচৈ সাবসক্রিপশন অফার

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “গত এক দশকে নিরন্তর সহযোগিতার জন্য গ্রাহক, অংশীদার ও সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা। ১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব এবং কৃতজ্ঞতার সঙ্গে অপোর যাত্রাকে স্মরণ করছি। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সঙ্গে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অপো এ৩৮ ও ঈদ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *