মোবাইল স্মার্টফোন

ইনোভা৩০ সিম্ফনি মোবাইলের নতুন চমক

ক.বি.ডেস্ক: সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ইনোভা৩০। স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম। ৬ জিবি ভ্যারিয়েন্ট এর মূল্য ১১ হাজার ৬৯৯ টাকা এবং ৮ জিবি ভ্যারিয়েন্ট এর মূল্য ১২ হাজার ৬৯৯ টাকা। মিরর হোয়াইট, রিফ্লেক্টিভ গ্রীন, স্পেস গ্রীন কালার এর গ্লাস ব্যাক পার্ট ডিজাইনের স্মার্টফোনটি ২০ মার্চ থেকে পাওয়া যাবে।

সিম্ফনি ইনোভা৩০
ফোনটির অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রোয়েড ১৩। ২০.১৫:৯ অ্যাসপেক্ট রেশিও’র এতে আছে ৬.৫৬ ইঞ্চি ইনসেল পাঞ্চ হোল ডিসপ্লে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা ৭২০*১৬১২। ২.০ গিগাহার্টজের পাওয়ারফুল এবং পাওয়ার অ্যাফিসিয়েন্ট অক্টাকোর প্রসেসর ইউনিসক টি৬১৬ এর ১২ ন্যানো মিটার চিপসেট এবং জিপিউ ৭৫০ মেগাহার্টজ। ফোনটির মেমোরী স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ইউএমসিপি৫ টাইপ স্টোরেজ যার কারনে ডাটা ট্রান্সফার এবং ফোনের পার্ফরমেন্স অনেক বেশী ভালো হবে।

স্মার্টফোনটিতে রয়েছে ১.৯ অ্যাপারচার এর ১০৮ মেগাপিক্সেল ইউএইচডি রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য আছে ২.০ অ্যাপারচার এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচারসের উল্যেখযোগ্য ফিচারগুলো হলো এআই মোড, স্লো-মোশন, বোথ ক্যামেরা পোর্ট্রেইট, এইচডি আর, প্রো-মোড সহ অনেক আকর্ষনীয় ফিচারস। পাওয়ার ব্যাকআপ দিতে এতে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। সঙ্গে আছে ১৮ ওয়াট এর ফাস্ট চার্জার। দুটি ন্যানো সিম ব্যবহার করা যাবে এই স্মার্টফোনটিতে। মেমোরি কার্ডের জন্য রয়েছে আলাদা স্লট।

এর ফেস আনলক ফিচার মুহূর্তেই ব্যবহারকারীর মুখাবয়ব রিড করতে পারবে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট, প্যাটার্ন লক ও পাসওয়ার্ড। প্রয়োজনীয় সকল সেন্সর- জি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর এবং কম্পাস সেন্সর রয়েছে নতুন এই স্মার্টফোনটিতে। নয়েজ ক্যানসেলেসন, ডায়নামিক আইল্যান্ড এবং প্যারাল্যাল অ্যাপ ব্যাবহার করার সুবিধা রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *