মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

রিয়েলমি সি ১৫- কোয়ালকম এডিশন

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির সঙ্গে ১৮ ওয়াট কুইক চার্জের ‘সি ১৫ কোয়ালকম এডিশন’ নিয়ে এসেছে। জ্যামিতিক গ্রেডিয়েন্ট ডিজাইনের সি ১৫ – কোয়ালকম এডিশনের ফোনটিতে আছে অক্টা-কোর প্রসেসর, ৬.৫-ইঞ্চি এলসিডি ফুলস্ক্রিন ও আল্ট্রা-ওয়াইড কোয়াড ক্যামেরা। ৪ গিগাবাইট র‍্যাম ও ৬৪ গিগাবাইট রম ভ্যারিয়েন্টটির মূল্য ১২,৯৯০ টাকা এবং ৪ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রম ভ্যারিয়েন্টটির মূল্য ১৪,৪৯০ টাকা। কোয়ালকম এডিশনের মেগা ব্যাটারির রিয়েলমি সি ১৫ এর সম্পূর্ণ চার্জে দিবে ৪৪ ঘন্টা নিরবচ্ছিন্ন কল টাইম এবং ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম। ১৮ ওয়াটের কুইক চার্জে মাত্র ৩০ মিনিটে ২৮ শতাংশ পর্যন্ত চার্জ নিতে সক্ষম এই ফোন।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে রয়েছে আছে ৬.৫-ইঞ্চি মিনি ড্রপ ডিসপ্লে, স্ক্রীন-টু-বডি রেশিও ৮৮.৭ শতাংশ, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ চিপসেট, অক্টা-কোর প্রসেসর, ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম ১.৮ গিগাহার্টজ গতি, ৬৪ গিগাবাইট এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের ২টি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে যা ট্রিপল কার্ড স্লটের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। মেরিন ব্লু ও সিগাল সিলভার রঙ্গে পাওয়া যাচ্ছে।

১৩ মেগাপিক্সেলের প্রধান ওয়াইড ক্যামেরার অ্যাপারচার এফ/২.২। ৮ মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ক্যামেরায় বিশাল ফিল্ড অব ভিউ পাওয়া যাবে। পাশাপাশি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ও রেট্রো লেন্সের স্পেশাল ইফেক্টে তোলা যাবে চমৎকার সব পোর্ট্রেট। নাইটস্কেপ মোডে অসাধারণ ডিটেইলে রাতের ছবিতে তোলা যাবে। এ ছাড়া ৮ মেগাপিক্সেলের ওয়াইড ফ্রন্ট ক্যামেরায় তোলা যাবে প্রাণবন্ত গ্রুপ সেলফি। ৩০ ফ্রেমে ১০৮০ পিক্সেলে ভিডিওর পাশাপাশি ক্যামেরায় আছে টাইম-ল্যাপ্স, এইচডিআর ও প্যানোসেলফি’র সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *