উদ্যোগ

ওয়ালটন কমপিউটারে শতভাগ ক্যাশব্যাক পেলেন ৬ ক্রেতা

ক.বি.ডেস্ক: ৬ জন ক্রেতা ওয়ালটন কমপিউটার পণ্য কিনে শতভাগ ক্যাশব্যাক পেয়েছেন। এ ছাড়া বিভিন্ন অংকের ক্যাশব্যাক পেয়েছেন আরও অসংখ্য ক্রেতা। নগদ মূল্য ও কিস্তি সুবিধায় ওয়ালটন কমপিউটার পণ্য কেনার ক্ষেত্রে এই ক্যাশব্যাক মিলছে। এ অফারে ওয়ালটন কমপিউটার পণ্যে রয়েছে ১০০% পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। অফারটি চলবে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

প্রযুক্তিপণ্যের ক্রেতাদেরকে আরও সাশ্রয়ী মূল্যে কমপিউটার, ল্যাপটপসহ বিভিন্ন ডিজিটাল ডিভাইস প্রদানে আবারও শতভাগ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নিয়ে এসেছে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এই অফার শুরুর পর থেকে ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পান টাঙ্গাইলের মোহাম্মদ কাউসার; যশোরের মো. বদরুল আলম আব্বাসী; কুড়িগ্রামের মো. মোস্তাকিন বিল্লাহ মাসুম; ময়মনসিংহের জান্নাতুল ইসলাম তুয়া; সিরাজগঞ্জের মো. রেদওয়ান সরকার এবং বরিশালের মো. ইশাদ আকন।

১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের এ অফার শুধুমাত্র ওয়ালটন প্লাজা হতে কমপিউটার পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য। পণ্য ক্রয়ের সঙ্গে সঙ্গে ক্যাশব্যাকের পরিমাণ এসএমএস এর মাধ্যমে গ্রাহককে জানিয়ে দেয়া হচ্ছে। নগদ ক্রয়ের ক্ষেত্রে ক্যাশব্যাক এ প্রাপ্ত টাকা ক্রেতা ক্রয়কৃত পণ্যের মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারছেন। আর কিস্তিতে ক্রয়ের ক্ষেত্রে ক্রেতার প্রথম মাসের কিস্তির সঙ্গে ক্যাশব্যাক এ প্রাপ্ত টাকা সমন্বয় করা হচ্ছে। ক্যাশব্যাক অফারে ক্রয়কৃত পণ্যের ক্ষেত্রে অন্যকোনো অফার প্রযোজ্য নয়।

শতভাগ ক্যাশব্যাক অফারের আওতায় ক্রেতাগণ দেশের সকল ওয়ালটন প্লাজা থেকে ডেস্কটপ, ল্যাপটপ, অল-ইন-ওয়ান পিসি, ২৭ ইঞ্চি মনিটর, সিঙ্গেল ফাংশন প্রিন্টার, ওয়ালপ্যাড ৮জি ট্যাবলেট, সকল মডেলের ব্লুটুথ স্পিকার, পোর্টেবল এসএসডি, পাওয়ার সাপ্লাই ইউনিট, ৩০০ এমবিপিএস রাউটার, ওয়েট স্কেল, ওয়েবক্যাম, পেনড্রাইভ, পাওয়ারব্যাংক, নেটওয়ার্ক সুইচ, নেকব্যান্ড, মাউস, কিবোর্ড, হেডফোন, মাইক্রো এসডি কার্ড, হাব, ই-রাইটিং প্যাড, সিপিইউ কুলার, সিসিটিভি, কার্ড রিডার, ক্যাবল ও কনভার্টার পণ্য কিনে ১০০% শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *