উদ্যোগ

উপায়’র মাধ্যমে মাসিক কিস্তি প্রদান করতে পারবে ইফাদ’র গ্রাহকরা

ক.বি.ডেস্ক: মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় এর মাধ্যমে গ্রাহকের মাসিক কিস্তি সংগ্রহ ও কর্মীদের বেতন-ভাতা পরিশোধের জন্য ইফাদ অটোস ও উপায়’র মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তির ফলে ইফাদ অটোস লিমিটেডের গ্রাহকরা তাদের মাসিক কিস্তি উপায়’র মাধ্যমে পরিশোধ করতে পারবেন। পাশাপাশি ইফাদ অটোস এর কর্মীদের বেতন-ভাতা উপায়’র মাধ্যমে প্রদান করতে পারবে।

সম্প্রতি উপায়’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন ইফাদ অটোস লিমিটেডের নির্বাহী পরিচালক উথিয়া বকশী আবির ও উপায় এর চিফ বিজনেস অফিসার মো. মাহবুব সোবহান। এ সময় উপস্থিত ছিলেন ইফাদ অটোস এর এজিএম-ফাইন্যান্স নাফিজুল ইসলাম চৌধুরী ও এজিএম-ইম্পোর্ট অ্যান্ড কমার্শিয়াল মোহাম্মদ আব্দুল আজিজ এবং উপায়’র উপপরিচালক শামস আজাদ, সহকারী ব্যবস্থাপক মো. মামুনুর রশিদ, সহকারী পরিচালক মামুন রেজা, অ্যাকাউন্ট ম্যানেজার মাইনুল ইসলাম চৌধূরী।

উথিয়া বকশী আবির বলেন, “আমাদের কর্মী ও গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে এবং উপায়’র ইউনিক কিছু নতুন ফিচার থাকায় আমরা উপায়কে নির্বাচন করেছি। ভবিষ্যতে ইফাদ ও উপায়ের মধ্যে আরও নতুন নতুন সেবা কার্যক্রম বৃদ্ধি পাবে বলে আমি আশা করি।”

২০২১ সালের ১৭ মার্চ যাত্রা করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় ইউএসএসডি ও মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে বিস্তৃত পরিসরে বিভিন্ন এমএফএস সেবা প্রদান করছে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ, শিক্ষা প্রতিষ্ঠানের ফি, মোবাইল রিচার্জ ছাড়াও উপায় প্রি-পেইড কার্ড, সেতুর টোল প্রদান, ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো সেবা গ্রহণ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *