উদ্যোগ

বাক্কো’র ‘বার্ষিক বনভোজন উৎসব ২০২৪’

ক.বি.ডেস্ক: সদস্যবৃন্দ, অংশীজন ও শুভাকাঙ্ক্ষীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে বাক্কো’র সদস্য প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিসহ চারশতেরও অধিক আইসিটি সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের অংশগ্রহণে অরণ্যবাস রিসোর্ট বাক্কো পরিবারের এক অনন্য মিলনক্ষেত্র হয়ে ওঠে।

গত শনিবার (১৭ ফেব্রুয়ারি) গাজীপুরস্থ অরণ্যবাস রিসোর্টে উদযাপিত হলো বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) আয়োজিত ‘বার্ষিক বনভোজন উৎসব ২০২৪’। বাক্কো কার্যনির্বাহী কমিটি, সচিবালয়, উপ-কমিটি, আইসিটি সাংবাদিকবৃন্দ, আমন্ত্রিত অতিথি ও সবার পরিবারবর্গের অংশগ্রহণে বনভোজন উৎসব পূর্ণাঙ্গতা পায়। বর্ণাঢ্য ক্রীড়া ও সাংস্কৃতিক আয়োজনে পরিপূর্ণ দিনব্যাপী এ উৎসবের অন্যতম আকর্ষণ ছিল বিকেলের ‘সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী’ অনুষ্ঠান।

উৎসবের শেষ পর্যায়ে বর্ণাঢ্য সঙ্গীত ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ফুটবল টুর্নামেন্টে ফিফোটেক এবং ক্রিকেট টুর্নামেন্টে স্কাইটেক সলিউশন চ্যাম্পিয়ন হিসেবে পুরস্কার অর্জন করে। সবশেষে আকর্ষণীয় র‍্যাফেল ড্র পর্ব এবং ধন্যবাদ স্মারক প্রদানের মাধ্যমে বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন সকল স্পন্সরদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের ইতি টানেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *