সাম্প্রতিক সংবাদ

ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড নিয়ে এলো ইউসিবি ও মাস্টারকার্ড

ক.বি.ডেস্ক: কার্যকরী ও সহজ উপায়ে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলা আধুনিক গ্রাহকদের বিভিন্ন প্রয়োজন মেটাতে উন্মোচন করা হয়েছে ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এবং মাস্টারকার্ডের সেবার তালিকায় যুক্ত হলো নতুন ও উদ্ভাবনী আর্থিক পণ্য। ভ্রমণ, খাওয়া দাওয়া ও স্বাস্থ্যসেবাসহ জীবনযাত্রার বিভিন্ন প্রয়োজনে গ্রাহকদের জন্য উন্মোচন করা হলো ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড।

সম্প্রতি এই কার্ড উন্মোচন করা হয়, যার মাধ্যমে দেশের ব্যাংকিং খাতে সূচনা হলো এক নতুন অধ্যায়ের। কার্ড গ্রহীতাদের অনন্য সব সুবিধা ও রিওয়ার্ড প্রদানের পাশাপাশি আর্থিক লেনদেন ও সেবা গ্রহণকে আরও স্বাচ্ছন্দ্যময় ও উপভোগ্য করে তুলে তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখবে ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড।

ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড সেবার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ব্যবস্থাপক সৈয়দ মোহাম্মদ কামাল, ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ টি এম তাহমিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ কার্ড উন্মোচনের মাধ্যমে দেশে গ্রাহকদের আর্থিক সেবাদানের ক্ষেত্রে উৎকর্ষ অর্জনে নতুন মানদণ্ড স্থাপন করল ইউসিবি ও মাস্টারকার্ড। এই কার্ডে দেশের শীর্ষ পাঁচ তারকা হোটেলে কমপ্লিমেন্টারি নাইট-স্টেসহ (এক রাত) থাকছে বিশ্বের ১৪ শরও বেশি এয়ারপোর্ট লাউঞ্জ সেবা (সঙ্গে ইউসিবি ইন্টারন্যাশনাল ও ডোমেস্টিক ইম্পেরিয়াল এয়ারপোর্ট লাউঞ্জে কমপ্লিমেন্টারি এন্ট্রি)। কার্ড গ্রহীতারা কার্ডের মাধ্যমে লেনদেনের ওপর নির্ভর করে পাবেন গিফট ভাউচার এবং আন্তর্জাতিক লেনদেনের ক্ষেত্রে উপভোগ করবেন ১ শতাংশ ক্যাশব্যাক সুবিধা।

কার্ড গ্রহীতারা আরো উপভোগ করবেন বিভিন্ন রেস্টুরেন্টে ১০ শতাংশ ক্যাশব্যাক এবং দেশের নির্দিষ্ট কিছু পাঁচ তারকা হোটেলে বাই-ওয়ান-গেট-ওয়ান অফার, দেশের শীর্ষ ১৬টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে বিশেষ হেলথ চেক-আপ প্রোগ্রাম এবং ১৮টি জটিল রোগের চিকিৎসায় ৩ লাখ টাকা পর্যন্ত বিমা কাভারেজসহ আরো বিভিন্ন সুবিধা ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *