আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গেমারদের জন্য আসুসের গেমিং গ্রাফিক্স কার্ড

ক.বি.ডেস্ক: গেমারদের জন্য উচ্চগতিসম্পন্ন নতুন গ্রাফিক্স কার্ড দেশের বাজারে নিয়ে এলো আসুস পণ্যের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। আসুস আরওজি স্ট্রিক্স আরটিএক্স ৪০৬০ মডেলের গ্রাফিক্স কার্ডটি অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি। এটি গেমারদের উন্নতমানের অভিজ্ঞতা দিতে সক্ষম। গ্রাফিক্স কার্ডটির মূল্য ৬৩ হাজার টাকা এবং সঙ্গে থাকছে ৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

গ্রাফিক্স কার্ড হল কমপিউটারের এমন একটি কম্পোনেন্ট, যা কমপিউটার ও মনিটরের মধ্যে সংযোগ স্থাপন করে। এটি কমপিউটারের ডিসপ্লের ছবির মধ্যে স্বচ্ছতা, সঠিক রঙ এবং সামগ্রিক গ্রাফিকাল তথ্য দেখাতে সাহায্য করে। একটানা গেম খেলার সময় যাতে ল্যাপটপ গরম না হয় এর জন্য এতে অক্ষীয়-প্রযুক্তির ছোট ফ্যান হাব ব্যাবহার করা হয়েছে যেটা কুলিং অ্যারের মাধ্যমে বায়ুপ্রবাহ বাড়ানোর জন্য কাজ করে। যার কারনে কার্ডটি সহজে গরম হয় না। আরও রয়েছে সর্বোচ্চ তাপ অপচয়ের জন্য ভেন্টেড ব্যাকপ্লেট। অতিরিক্ত পাওয়ার সাপ্লাই প্রয়োজন হয় না বলে যেকোনো সাধারণ পিসিতেও এই কার্ডটি ব্যবহার করা যাবে।

আসুস আরওজি স্ট্রিক্স আরটিএক্স ৪০৬০ গ্রাফিক্স কার্ডটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ডের অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত: ০১৯১৫৪৭৬৩৪০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *