প্রযুক্রির পণ্য ল্যাপটপ

ইউসিসি নিয়ে এলো এআই সমৃদ্ধ এমএসআই ল্যাপটপ

ক.বি.ডেস্ক: উচ্চক্ষমতা ও সর্বাধুনিক এআই ফিচার সম্বলিত বিশ্বখ্যাত প্রযুক্তি ব্র্যান্ড মাইক্রো স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই) এর ১৪তম প্রজন্মের সিরিজ ল্যাপটপ দেশের বাজারে নিয়ে এলো ইউসিসি। প্রযুক্তিপ্রেমীদের জন্য ইউসিসি এমএসআই এর ১৪তম প্রজন্মের রাইডার জিই৭৮ এইচএক্স, ভেক্টর ১৬ এইচএক্স, সাইবর্গ ১৫ এআই এ১ভিএফকে এবং সাইবর্গ ১৫ এআই এ১ভিএইকে মডেলের ল্যাপটপগুলো নিয়ে এসেছে।

ল্যাপটপগুলো ইন্টেল কোর আল্ট্রা এবং কোর আই৯ প্রসেসর দিয়ে নির্মিত। এগুলো বিশেষভাবে এআই সম্পর্কিত কাজের জন্য ডিজাইন করা হয়েছে। রয়েছে ডেডিকেটেড এনপিইউ (নিউরাল প্রসেসিং ইউনিট) যা মেশিন লার্নিং এলগোরিদমকে দ্রুত গতিতে কাজ সম্পন্ন করতে সাহায্য করে। এ ছাড়াও রয়েছে ইন্টেল পাওয়ার ইফিশিয়েন্সি কোর যার কাজ সিপিউ এর কার্যক্ষমতা বাড়ানো এবং পারফর্মেন্স পার ওয়াট বৃদ্ধি করা।

এর ইন্টেল ৪এনএম প্রসেস নোড টেকনোলজি কোরগুলোর ব্যাটারির কার্যক্ষমতা বাড়িয়ে দেয় ও ইন্টেল কোর আল্ট্রা এর আর্ক জেস প্রতি ওয়াটে দ্বিগুণ গ্রাফিক্যাল পারফরম্যান্স প্রদান করে। ল্যাপটপগুলোতে রয়েছে আরট্ক্সি ৪০ সিরিজ ল্যাপটপ জিপিউ, ইন্টেল এবিটি এবং টিভিবি টেকনোলজি, এমএসআই ওভারবুস্ট আল্ট্রা টেকনোলজি, ডিডিআর৫ র‌্যাম, পিসিএলই জেন৫ এসএসডি, প্রি-কি আরজিবি গেমিং কিবোর্ড (স্টিল সিরিজ), কুলার বুস্ট ৫ কুলিং, হাই-রেজুলেশন অডিও এর মত আকর্ষনীয় সব ফিচার।

এমএসআই এর ১৪তম প্রজন্মের ল্যাপটপগুলো ইউসিসি এবং ইউসিসির নির্ধারিত বিভিন্ন ডিলারশপ থেকে ক্রয় করতে পারবেন। বিস্তারিত: ucc.com.bd ; ফোন: ০১৮৩৩৩৩১৬১০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *