আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এলো এডাটা এসএসডি এবং র‍্যাম

ক.বি.ডেস্ক: হাই গ্রাফিকাল গেমিংয়ের এই যুগে গেমারসরা তাদের গেমিং অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার জন্য সবসময় বাজারের সেরা পণ্যগুলোকে বাছাই করে থাকেন এবং গেমপ্লেকে সর্বোচ্চ মাত্রায় উপভোগ করতে তাদের চাহিদাও থাকে বাধাহীন। আর সে কারনে হাই গ্রাফিক্সের গেমগুলোতে স্মুথ অভিজ্ঞতা পাওয়ার জন্য গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এলো এডাটা’র নতুন লিজেন্ড সিরিজের এসএসডি এবং লেন্সার সিরিজের র‍্যাম।

এডাটা’র নতুন লিজেন্ড সিরিজের এসএসডি এবং লেন্সার সিরিজের র‍্যাম যেগুলো আপনার গেমিং অভিজ্ঞতাকে নিয়ে যাবে অন্য এক মাত্রায়। লিজেন্ড সিরিজের এসএসডি এর মডেল হলো লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি এবং লেন্সার সিরিজের র‍্যাম এর মডেল হলো ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫।

এডাটা ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫ র‍্যাম
র‍্যামটির বাস স্পিড ৬০০০ মেগাহার্টজ এবং এটির ক্যাশ লেটেন্সি ৩৮ থেকে ৪০ পর্যন্ত হয়ে থাকে। র‍্যামটিতে ব্যবহার করা হয়েছে হাই-কোয়ালিটি ম্যাটারিয়ালস যা ইন্টেল এক্সএমপি ৩.০ এর ওভারক্লকিংকে সমর্থন করে। এটির সঙ্গে রয়েছে পিএমআইসি (PMIC), যা পাওয়ার সাপ্লাই-স্ট্যবিলিটির সক্ষমতা রাখে। র‍্যামটি সেরা কর্মক্ষমতার জন্য ২০২৩ সালে ‘রেডডট বিজয়ী’ হয়।

এডাটা লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি
এই এসএসডিতে রয়েছে সেকেন্ডে ২,৪০০ মেগাবাইটের রিডিং স্পিড এবং সেকেন্ডে ১৮০০ মেগাবাইটের রাইটিং স্পিড। রয়েছে থ্রিডি ন্যান্ড ফ্ল্যাশ এর সক্ষমতা। এটি দেশের প্রযুক্তি পণ্যের বাজরে ৪টি ধারণক্ষতায় পাওয়া যাচ্ছে- ২৫৬, ৫১২ গিগাবাইট এবং ১,২ টেরাবাইট।

এডাটা হলো কমপিউটারের স্টোরেজ জগতে একটি শীর্ষস্থানীয় নাম। প্রতিষ্ঠানটির এসএসডি ও র‍্যামগুলোর উচ্চগতি, শক্তিশালী নির্ভরযোগ্যতা এবং উন্নত বৈশিষ্ট্যগুলোর সঙ্গে আপনার কমপিউটার ব্যবহারে অভিজ্ঞতা হবে আরও দ্রুত এবং অত্যাধুনিক। এডাটা’র পণ্যগুলো দেশের বাজারে একমাত্র পরিবেশক ও বাজারজাতকারি প্রতিষ্ঠান হলো গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *